Bong Guy-Sourav Ganguly

Bong Guy-Sourav Ganguly: ‘বং গাই’ কিরণ দত্তের মাসে ইনকাম কত? টাকার অঙ্ক শুনে ঘাম ঝড়ছে সৌরভের!

নিউজশর্ট ডেস্কঃ লোকে তাকে ‘বং গাই'(Bong Guy) বলেই চেনেন। এক ডাকে যে কেউ চিনে নিতে পারবে তাকে। সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা প্রচুর। বং গাই ওরফে কিরণ দত্তের (Kiran Dutta)ফ্যান ফলোইং নিয়ে নতুন করে কিছু বলার নেই। সেই কলেজে পড়ার সময় থেকেই নিজের ছোট ফোন দিয়ে সোশ্যাল মিডিয়া স্টার হওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন তিনি। তখন সোশ্যাল মিডিয়ার এত জনপ্রিয়তা ছিল না। তার ওপর পরিবারের সমর্থনও তিনি পাননি।

তবে এরপরে যখন টাকা ঢুকতে শুরু করল তখন তার বাবা-মা বুঝতে পারে যে তাদের ছেলে ভুল পথে পা বাড়ায়নি। ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তেই শুরু করেন ইউটিউবে ভিডিও বানানো। সেইসময় বাড়ির কেউ তাকে সম্মতি দেননি। তিনি যখন ইউটিউবে কাজ শুরু করেন, তখন বাঙালি ইউটিউবারের সংখ্যা ছিল অনেক কম। তবে কঠোর পরিশ্রমের পরেই এই সাফল্য অর্জন করেন কিরণ দত্ত।

তার ভিডিও দেখে মন্তব্য করেন অভিনেতা-অভিনেত্রীরাও। আর এই ভিডিও এখন পোস্ট হওয়া মাত্রই লক্ষ লক্ষ ভিউজ তার সাথে লাইক, কমেন্টস, শেয়ার তো আছেই। এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইনফ্লুয়েন্সর ‘বং গাই’। কিছুদিন আগেই দাদাগিরি খেলতে গিয়ে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথাবার্তার সময় তার মাসের ইনকামের পর্দা ফাঁস হয়। যদিও সৌরভ গাঙ্গুলী যখন তার ইনকাম নিয়ে প্রশ্ন করেন তখন খানিকটা এড়িয়ে যান কিরণ।

আরও পড়ুন: Target Rating Point: দীপার দিন শেষ, প্রথম সপ্তাহেই বাজিমাত কথার! TRP তালিকায় কেমন অবস্থা জ্যাস-পর্ণার?

কারণ তিনি মনে করেন মাসিক ইনকাম নিয়ে প্রকাশ্যে আলোচনা করা উচিত নয়। তবুও এরপর সৌরভ অনুমান করে বলেন যে মাস গেলে ভালোই রোজগার হয় তো, তা প্রায় ১০-১২ লক্ষ! এর উত্তরে সরাসরি সম্মতি না দিয়ে কিরণ বলেন, তবে হ্যাঁ, ভালোই হয়, কাছাকাছি। এরপরেই চমকে যান খোদ মহারাজ।

তিনি আবার কিরণকে বলে বসেন, ‘কিরণ একটা চাকরি দেবে?’ এমন কথায় কিরণও হেসে ফেলেন। বলেন, ‘নিশ্চয়…’এই মুহূর্তে ৩৫ লক্ষ মানুষ তাকে ফলো করেন। তার সাবস্ক্রাইবার সংখ্যা ৩৬ লক্ষ।

Avatar

Papiya Paul

X