Jio

Jio: মাত্র ২১৯ টাকার প্ল্যানে মিলবে ৪৪ জিবি ডেটা, সঙ্গে একগুচ্ছ OTT সাবস্ক্রিপশন, সস্তার প্ল্যান আনলো Jio

নিউজশর্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারতের অন্যতম জনপ্রিয় এবং শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা হল মুকেশ আম্বানির(Mukesh Ambani) রিলায়েন্স জিও(Jio)। বর্তমানে এই সংস্থার গ্রাহক সংখ্যা প্রায় ৪৪ কোটির বেশি। উন্নত মানের পরিষেবার পাশাপাশি সস্তায় ভালো প্ল্যান দেওয়ার জন্য দেশের বহু মানুষই জিওর উপরে ভরসা করে থাকেন।

আর গ্রাহকদের চাহিদা মেটানোর জন্য নিত্যনতুন রিচার্জ প্ল্যান নিয়ে আসে এই সংস্থা। সম্প্রতি গ্রাহকদের জন্য আরও একটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান চালু করেছে রিলায়েন্স জিও। মনে করা হচ্ছে, অল্প পয়সার এই নতুন প্ল্যান আবারো মন জয় করে নেবে গ্রাহকদের।

এই প্ল্যানের জন্য ব্যবহারকারীদের দিতে হবে ২১৯ টাকা। চলুন তাহলে এই নতুন প্ল্যানে কি কি অফার দেওয়া হচ্ছে জেনে নেওয়া যাক।

Jio

আরও পড়ুন: Jio: শপিং থেকে ফুড ডেলিভারি, সবেতেই মিলবে দারুণ ছাড়! দুর্দান্ত প্ল্যান আনলো Jio

Jio-র ২১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান:  ২১৯ টাকার জিও প্রিপেড প্ল্যানে গ্রাহকদের যেকোনো নেটওয়ার্ক-এ আনলিমিটেড ফ্রি কলিং এবং ১০০ টি এসএমএসের সুবিধা দেওয়া হবে। এছাড়া এই প্ল্যানে প্রত্যেকদিন ৩ জিবি করে ডাটা পেয়ে যাবেন গ্রাহকেরা। এক্ষেত্রে গ্রাহকেরা ৪২ জিবি ডেটা পেয়ে যাবেন।

Jio

এর সাথে আরো ২৫ টাকা মূল্যের এক্সক্লুসিভ রিচার্জ করলে ২ জিবি ডেটা আরো পাওয়া যাবে। অর্থাৎ মোট ৪৪ জিবি ডাটা মিলবে। এছাড়া এই প্ল্যানের সঙ্গে অতিরিক্ত হিসাবে বিনামূল্যে  Jio TV, Jio Cloud এবং Jio Cinema-র মতো অ্যাপগুলি অ্যাক্সেস করতে পারবেন। তবে বলে রাখা ভালো এই প্ল্যানের বৈধতা রয়েছে ১৪ দিন।

Avatar

Papiya Paul

X