actor rajdeep breaks silence on Dating rumors with Tanni Laha Roy after deleting pictures with Jasmine

জেসমিন অতীত? ত্বন্বীর সাথে ছবি পোস্ট হতেই শুরু জল্পনা, অবশেষে মুখ খুললেন খোদ রাজদীপ

নিউজশর্ট ডেস্কঃ টলিপাড়া জুড়ে এখন শুধুই বিচ্ছেদের সুর। একের পর সম্পর্ক ভাঙ্গনের খবর। কিছুদিন আগেই যিশু সেনগুপ্ত এবং তাঁর স্ত্রী নীলাঞ্জনার সাথে সম্পর্কের বিচ্ছেদের খবর সামনে আসে। শুধু জিশুর নয়, অভিনেতা ঋষি কৌশিকও এক ভিডিও বার্তায় তাঁর  দাম্পত্য অশান্তির কথা সামনে এনেছিলেন। তবে এইসবের মাঝে সামনে এল এক নতুন সম্পর্কের খবর। অভিনেতা রাজদীপ (Rajdeep Gupta) জড়িয়েছেন এক নতুন সম্পর্কে, নেটদুনিয়ায় মিলেছে তেমনই আভাস।

চলতি বছরের শুরুতেই অভিনেত্রী জেসমিন রায়ের (Jasmine Roy) সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা রাজদীপ গুপ্ত। পরস্পরের কাঁধে মাথা রেখে আদুরে ছবি পোস্টও করেছিলেন দুজন। কিন্তু মাস তিনেক যেতে না যেতেই সেই প্রেম উধাও! সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করেছেন দুজনে। একইসঙ্গে ডিলিট সব ছবি। তবে এবার অভিনেতা রাজদীপ গুপ্তর সোশ্যাল মিডিয়ায় ঘুরছে অভিনেত্রী তন্বীর (Tonni Laha Roy) সাথে আদরমাখা পোস্ট।

রাজদীপের সাথে তন্বীর আদরমাখা পোস্ট!

এই মুহূর্তে সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালে অভিনয় করছেন রাজদীপ। অন্যদিকে তন্বী আপতত ছোটপর্দা থেকে দূরে। শনিবার ছিল তন্বীর জন্মদিন। সেই উপলক্ষ্যেই রাজদীপ নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আদুরে ছবি পোস্ট করেন।

Actress Tanni Laha Roy with Rajdeep Gupta

 

সেই ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘আচ্ছা ঠিক আছে। আজকের দিনটি তোমার…আগামীকাল এবং পরের দিনও তোমার… তোমার জন্য ভালোবাসা, আনন্দ এবং হাসিমুখে ভরা একটি দিন কামনা করছি। শুভ আজ এবং রোজ… শুভ জন্মদিন এইচএস।’

আরও পড়ুনঃ ১২ বছরের দাম্পত্যে ইতি! বিচ্ছেদের পথে ঋষি-দেবযানী? নাম না নিয়েই বিস্ফোরক অভিনেতা

পালটা জবাব দিয়েছেন রাজদীপের ‘এইচএস’ তন্বী। ওদিকে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এই পোস্টের কমেন্টে লেখেন, ‘আমিও ঠিক এমনটাই চাই… হ্যাপি বার্থ ডে তন্বী’। আর এই ছবি ভাইরাল হতেই দুয়ে দুয়ে চার করেছেন নেটিজেনরা। তবে কি অভিনেতার জীবনে এল নতুন বসন্ত? তবে এই নিয়ে নিজেই মুখ খুললেন অভিনেতা রাজদীপ।

প্রেম নিয়ে কি বললেন অভিনেতা রাজদীপ?

এক সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ‘বাবা বার্থ ডে পোস্ট করলেও এত লেখালেখি হবে! আমি তো কতজনকে নিয়েই জন্মদিনের শুভেচ্ছা জানাই, তার মানে কি আমি প্রেম করছি?’ সত্যি কি তন্বী শুধুই তাঁর বন্ধু? রাজদীপের জবাব, ‘আমি যখন প্রেম করব নিজেই জানাব। বৃষ্টিতে ভিজতে ভিজতে শ্যুটিং করছি আপতত, মোটেই আমি কারুর সঙ্গে প্রেম করছি না। এটা কোনও কথা হল! ’

প্রসঙ্গত,  রাজদীপ শহরের বাইরে, তন্বীও নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন গোয়ায়। টেলিপাড়ায় গুঞ্জন, মাঝেমধ্যেই রাজদীপ ও তন্বীকে একসঙ্গে দেখা যাচ্ছে। মাস কয়েক আগে পর্যন্ত কোরিওগ্রাফার স্যান্ডির সঙ্গে তন্বীর ঘনিষ্ঠতা সবার নজর কাড়ত, কিন্তু এখন আর সেই সব ছবি বা ভিডিয়ো নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখে পড়বে না। আর তার মাঝে এই পোস্ট সামনে আসতেই প্রেমের গুঞ্জনই ছড়াচ্ছে নেটদুনিয়ায়।

Avatar

Koushik Dutta

X