Rishi Kaushik new post named High Valued Woman amid divorce rumors

‘সম্পূর্ণ মিথ্যে, অন্যায় সুযোগ নেওয়া হচ্ছে’ এবার পাল্টা সরব ঋষি কৌশিকের স্ত্রী দেবযানী!

নিউজশর্ট ডেস্কঃ টলিপাড়া জুড়ে এখন শুধুই বিচ্ছেদের (Divorce) গুঞ্জন। একের পর এক সম্পর্কে ইতি পড়ার খবর সামনে আসছে। কিছুদিন আগেই যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদের খবর সামনে আসতেই এক ইঙ্গিত বহ পোস্ট করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক (Rihi Kaushik)। শুধু একবার নয়, বারংবারই সামনে এসেছে এই ইঙ্গিত বহ পোস্ট । দাম্পত্য অশান্তির একাধিক কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেতা। এবার সেই বিষয়ে মুখ খুললেন ঋষি পত্নী দেবযানী চক্রবর্তী (Debjani Chakraborty)

গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন অভিনেতা ঋষি কৌশিক। একের পর এক ইঙ্গিতবহ পোস্ট করে চলেছেন ঋষি কৌশিক। কখন ছবির ক্যাপশনের মাধ্যমে আবার কখন গল্প বলার ছলে, কিংবা ভিডিয়ো বানিয়ে সম্পর্ক ভাঙার আভাস দিয়েছেন অভিনেতা। তিনি স্ত্রী দেবযানী চক্রবর্তীর নাম না করে এনেছেন নানান অভিযোগ। যদিও এবিষয়ে প্রথমে দেবযানী বা ঋষি কৌশিক কেউই আলাদা করে মুখ খোলেননি। অবশেষে নিরাবতা ভাঙলেন দেবযানী চক্রবর্তী।

কি বললেন দেবযানী চক্রবর্তী?

লম্বা বিবৃতিতে দেবযানী চক্রবর্তী বলেন, ‘বিগত কয়েকদিন যাবৎ সমাজ মাধ্যমে করা আমার স্বামীর কিছু পোস্ট নিয়ে আমাকে বারবার কিছু অবাঞ্ছিত প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। পুরো বিষয়টি আমার কাছে অত্যন্ত কুরুচিকর, সম্মানহানিকর এবং বিব্রতকর। এ বিষয়ে প্রথমেই আমি স্পষ্ট করে দিতে চাই যে আমার বিরুদ্ধে যা যা অভিযোগ করা হয়েছে তার প্রতিটি সম্পূর্ণ মিথ্যে, অসৎ উদ্দেশ্য প্রণোদিত, অন্যায্য এবং কাল্পনিক। এগুলি করার একমাত্র কারণ আমার সামাজিক সম্মানহানি করা, আমার ক্ষতি করা এবং পোস্টদাতার নিজের নীচ উদ্দেশ্য সাধন করা।

actor rishi koushik, অভিনেতা ঋষি কৌশিক

দেশের আইনের প্রতি আস্থা রাখা কোনো ভদ্র মানুষের যদি আদৌ এধরনের কোন অভিযোগ থাকে, তাহলে তিনি কোর্টে যাবেন সেই সমস্যা সমাধানে। ব্যক্তিগত জীবন নিয়ে জনগণের মতামত নিতে যাবেন না।’দেবযানী আরও বলেন, ‘যা ঘটানো হচ্ছে তা গর্হিত অপরাধ এবং এটি আমার ওপর করা তার দীর্ঘদিনের ধারাবাহিক অত্যাচার আর নিষ্ঠুরতার আর একটি অধ্যায়। আমার ধৈর্য্য আর সহনশীলতার অন্যায় সুযোগ নিয়ে এটি করা হচ্ছে। আমার ওপর চাপ সৃষ্টি করে তার অন্যায় দাবিগুলি মানাবার এটা একটা মরীয়া প্রয়াস। গোটা বিষয়টি নিয়ে আমি আইনি পরামর্শ নিচ্ছি। এ বিষয়ে বিশদে বলার অবস্থায় নেই আমি। শুধু এটুকু জানাই আমি আমার আইনি পরামর্শদাতাদের সঙ্গে সমস্ত বিষয়টি নিয়ে আলোচনা করছি এবং খুব শীঘ্রই প্রয়োজনীয় সকল আইনি পদক্ষেপ করতে চলেছি বলে জানান তিনি।

আরও পড়ুনঃ ‘হাওড়া ব্রিজে’র দৌলতে পেয়েছিলেন ব্যাপক জনপ্রিয়তা, কোথায় হারিয়ে গেলেন মোনালিসা?

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেতা ঋষি কৌশিক একটা ভিডিয়ো শেয়ার করেন। সেই পোস্টে হাই ভ্যালু ওমেনের ক্যাপশন দিয়ে তার নাম না করে মদ্যপান করা থেকে শুরু করে একাধিক পুরুষের সাথে মেলামেশা, সবই বলেঅভিনেতা। এমনকী ভিডিয়োতে ‘বিয়ের বয়স ১২’, ‘স্বামী-স্ত্রীর আলাদা আলাদা পেশা’-র মতো একাধিক কথা বলেছিলেন ঋষি। যা তাঁর বাস্তব জীবনের সঙ্গে মিল খায়। কারণ ঋষি-দেবযানী কদিন আগেই ১১ বছরের বিবাহ বার্ষিকী পালন করেন এবং দেবযানী আইটি-তে কর্মরত। 

এরপর নিজের একটা ছবি শেয়ার করে লেখেন ‘যদি খারাপ মানুষের শরীর ও মন থেকে দুর্গন্ধ ছড়াত, তাহলে বোধহয় বেশিরভাগ মানুষ তাদের আশেপাশে থাকা মানুষের জঘন্য দুর্গন্ধে থাকতেই পারত না।’ ঋষির এই পোস্ট গুলি থেকে অনেকেই বেশ বুঝতে পেরেছিলেন, তিনি নিজের জীবনের কথাই বলছেন। আর এভাবে নাম না করে ঋষি কৌশিকের একের পর এক পোস্টের জেরেই   মুখ খুললেন তাঁর স্ত্রী দেবযানী চক্রবর্তী।

Avatar

Koushik Dutta

X