Jagaddhatri Serial actor Soumyadeep Mukherjee on Didi No 1 with his mother

সিঙ্গেলই ভালো আছি! মায়ের সাথে ‘দিদি নং ১’ এসে হাটে হাঁড়ি ভাঙল পর্দার স্বয়ম্ভু সৌম্যদীপের

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলায় (Zee Bangla) অতি পরিচিত ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagadhatri)। এই ধারাবাহিকের মাধ্যমে সকলের ঘরের ছেলে হয়ে উঠেছে ‘স্বয়ম্ভু’ (Swayambhu) অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)। এবার সেই ‘স্বয়ম্ভু’-ই তাঁর নিজের মাকে নিয়ে এসেছিল জি বাংলার দিদি নং ওয়ানের (Didi No 1) মঞ্চে। আর সেই মঞ্চেই উঠে এল তাঁর জীবন সঙ্গীর কথা, যা শুনে রীতিমতো অবাক সকলে।

ধারাবাহিকে ‘স্বয়ম্ভু’ একজন যত্নবান স্বামী। স্ত্রী জগদ্ধাত্রী পেশায় অপরাধ শাখার পুলিশ অফিসার। জগদ্ধাত্রীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে জীবন যুদ্ধে এগিয়ে চলেছে তাঁরা। ইতিমধ্যে তাঁদের সন্তানও পৃথিবীতে এসেছে। এত গেল রিল লাইফের কথা। তবে রিয়েল লাইফে ‘স্বয়ম্ভু’  কেমন? তাঁর জীবনসঙ্গীই বা কে? তা উঠে এল দিদি নং ওয়ানের মঞ্চে।

‘স্বয়ম্ভু’র জীবনসঙ্গী কে?

‘জগদ্ধাত্রী’র ‘স্বয়ম্ভু’, এই নামেই তাঁর পরিচিতি। আসল নাম সৌম্যদীপ মুখোপাধ্যায়। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের হাত ধরেই টেলিপর্দার দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন হাওড়ার ছেলে সৌম্যদীপ। সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায়ের শো ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে তিনি তাঁর মা মিঠু মুখোপাধ্যায়ের সঙ্গে হাজির ছিলেন।

Jagaddhatri Serial Actor Soumyadeep Mukherjee on Didi No 1

রচনার সঙ্গে কথায় কথায় সৌম্যদীপের মা-ই ফাঁস করলেন তাঁর ছেলের প্রতি বহু মেয়ের ভালোবাসার কথা। রচনা মিঠু দেবীকে বলেন, ‘আপনার ছেলের তো অনেক মহিলা ফ্যান?’ উত্তরে ‘স্বয়ম্ভু’র মা বলেন, ‘হ্যাঁ… উল্টে আমাকে তারাই মেসেজ করছে যে আন্টি সৌম্যদীপকে খুব ভালোবাসি, আই লাভ হিম…।’ রচনা তখন অবাক হয়ে বলেন, ‘এইরকম বলে! আপনি কানাঘুষো কিছু খবর পাচ্ছেন?’ মিঠু মুখোপাধ্যায় উত্তরে বলেন, ‘কানাঘুষো অনেক চেষ্টা করছি।’ রচনা জানান, ‘সব খবর পেয়ে যাবেন, আমার এখানেই পেয়ে যাবেন।’ এমন কথায় হেসে ফেলেন মিঠু দেবী ও ‘স্বয়ম্ভু’ সৌম্যদীপ।

আরও পড়ুনঃ ‘সম্পূর্ণ মিথ্যে, অন্যায় সুযোগ নেওয়া হচ্ছে’ এবার পাল্টা সরব ঋষি কৌশিকের স্ত্রী দেবযানী!

রচনা এবার প্রশ্ন করেন, ‘আপনার এমনি কি কোনও ক্রাইটেরিয়া আছে? যে কী রকম বউমা হওয়া উচিত?’ আশঙ্কা প্রকাশ করে মিঠু দেবী অন্য প্রতিযোগীদের দেখিয়ে বলেন, ‘বাবা আমি এখনে যা শুনছি…’ অন্য প্রতিযোগীরা তখন তাঁকে আশ্বাস দিয়ে বলেন, ‘খবর লাগলে আমায় বলবেন, আমি বের করে দেব।’ মিঠু দেবী বলেন, ‘হ্য়াঁ,জানতে পারলে আমাকে আগে বোলো…’। এদিকে ‘স্বয়ম্ভু’ সৌম্যদীপ তখন বলেন, ‘না, একা আছি, বেশ ভালো আছি।’ এদিকে ছেলের কথায়, সন্দেহ প্রকাশ করে মা তখন বলেন, ‘আমার অবশ্য মনে হয় না, একা!’

প্রসঙ্গত, এর আগে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছ জি বাংলার হিট সিরিয়াল জগদ্ধাত্রীর নায়ক-নায়িকা নাকি প্রেম করছেন। জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক এবং স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়ের রিল লাইফের ভালোবাসা নাকি পৌঁছেছে রিয়েল লাইফেও। যদিও সেকথা একেবারেই মানতে নারাজ দুজনে অঙ্কিতা ও সৌম্যদীপ।

Avatar

Koushik Dutta

X