Nilanjanaa Senguptaa Opens Up About Shinal Surti reason of her and Jisshu Senguptas break up

কার জন্য ভাঙছে সংসার? নতুন প্রেমের গুঞ্জনের মাঝেই যীশুর প্রেমিকার পরিচয় জানালেন নীলাঞ্জনা!

নিউজশর্ট ডেস্কঃ টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একটি নাম যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। টলিপাড়ার হ্যাপি কাপল নাম পরিচিত ছিলেন যীশু ও নীলাঞ্জনা। তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে তিনি নাকি নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যার জেরে স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta) ও দুই মেয়ে সারা, জারার থেকেও আলাদা থাকতে শুরু করেছেন অভিনেতা। কিন্তু কার সাথে প্রেম করছেন অভিনেতা? উত্তরে উঠে আসছে যে নাম সেটি হল শিনাল সুর্তি।

জানা যাচ্ছে, গুজরাটি মেয়ে শিনাল হলেন যীশু সেনগুপ্তের আপ্ত সহায়ক। বিগত ৫ বছর ধরেই নাকি অভিনেতার হয়ে কাজ সামলান তিনি। তবে স্ত্রী নীলাঞ্জনা থেকে শুরু করে অভিনেতার দুই মেয়ের সাথেও নাকি বেশ ভালো সম্পর্ক ছিল তাঁর। নিজের বান্ধবীর মতই তাকে জায়গা দিয়েছিলেন নীলাঞ্জনা। তবে সেটাই যে তাদের সংসারে কাল হয়ে দাঁড়াবে সেটা তিনি ভাবতেও পারেননি।

Jisshu Sengupta Nilanjana Bhowmik Love Story

সূত্রমতে, মুম্বাইতে নীলাঞ্জনার নামে কেনা ফ্ল্যাটেই নাকি একসাথে থাকছিলেন শিনাল ও যীশু। কাজের সূত্রেই তাদের প্রথম দেখা। এরপর ধীরে ধীরে শিনালের উপরে ভীষণভাবে নির্ভরশীল হয়ে পড়েন যীশু। যাকে বান্ধবীর জায়গা দিয়েছিলেন ও নিজের মেয়েদের সাথেও পরিচয়ে করিয়েছিলেন সেই এমন করতে পারে মেনে নিতে পারছেন না খোদ নীলাঞ্জনাও। মানসিকভাবে ভেঙে গিয়েছেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়াতে যীশুকে আনফলো করেছেন তাঁর স্ত্রী ও দুই মেয়ে।

Jisshu Sentupta with Her Personal Assistant Shinal Surti and team

আসলে ২০২৪ সালটা একেবারেই ভালো যাচ্ছে না নীলাঞ্জনার। কয়েকমাস আগেই মা অঞ্জনা ভৌমিক ছেড়ে চলে গিয়েছে। এরপর স্বামীর প্রেমের সম্পর্কে জানতে পেরেছেন তিনি! এই মুহূর্তে যীশুর থেকে আলাদা বোন চন্দনা ভৌমিক ও দুই মেয়ে সারা, জারার সাথেই থাকছেন তিনি।

আরও পড়ুনঃ নতুনের ভিড়েও ছক্কা হাঁকাচ্ছে পর্ণা! কোথায় ফুলকি-শ্যামলী? দেখুন ঘেটে ঘ হওয়া টিআরপি তালিকা

প্রসঙ্গত, কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন নীলাঞ্জনা। হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। সুস্থ হয়ে বাড়ি ফেরার পর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি। যেখানে লেখা ছিল, ‘এই বছরটা একের পর এক হারানো আর ক্ষতি নিয়েই থেকে গেল। জানলাম যে আমার ভালোবাসার ও আমাকে ঘিরে রাখার মত কতজন মানুষ আছে। আমার জীবনের শক্তির উৎসস আর হার্টবিট হল সারা ও জারা। যারা যোগাযোগের চেষ্টা করেছিলেন তাদের অনেক ধন্যবাদ, এই মুহূর্তে আমার একটু সময় লাগবে কঠিন সময় পেরিয়ে পুনরায় ফিরে আসতে’।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X