How to get a Choice number with Jio See complete Process

লাকি সংখ্যাই হবে আপনার ফোন নাম্বার! গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার আনল Jio

নিউজশর্ট ডেস্কঃবর্তমানে দেশে যে কোটি টেলিকম কোম্পানি চালু রয়েছে তার মধ্যে অন্যতম হল রিলায়েন্স জিও। একসময় বিনামূল্যে 4G ইন্টারনেট দিয়ে বাজার দখল শুরু করেছিল জিও। সেই থেকে আজ পর্যন্ত প্রতিদিনই বেড়ে চলেছে জিও এর গ্রাহকের সংখ্যা। নিত্যনতুন রিচার্জ প্ল্যান থেকে শুরু করে 5G সহ একাধিক সুবিধা এনে হাজির করেছে মুকেশ আম্বানির কোম্পানি। তবে জানেন কি নতুন ফোন নাম্বার নেওয়ার সময় আপনার পছন্দমত নাম্বার পেতে পারেন আপনি। হ্যাঁ গ্রাহকদের জন্য স্পেশাল সুবিধা দিচ্ছে রিলায়েন্স জিও।

আসলে অনেকেই সহজে মনে রাখার মত নাম্বার খোঁজেন। এতে একদিকে যেমন মন রাখা সোজা, তেমনি ব্যবসায়িক প্রতিষ্ঠানের ক্ষেত্রে সোজা নাম্বার বিজ্ঞপনের জন্যও দারুন কাজ করে। এছাড়া কিছুজন নিজের জন্মতারিখ বা স্পেশাল নাম্বারকেই নিজের ফোন নাম্বার বানাতে চান। তাদের জন্য নিজের মোবাইল নাম্বার বেছে নিতে পারাটা খুবই আকর্ষণীয় একটা ব্যাপার। কিভাবে জিওতে নিজের পোধনদের নাম্বার পেতে পারেন? এর সম্পূর্ণ পদ্ধতি সম্পর্কে আজকের প্রতিবেদনে বিস্তারিত জানানো হল।

 Jio চয়েস নাম্বার স্কিম

এই স্কিমের দৌলতে গ্রাহকেরা নতুন ফোন নাম্বার নেওয়ার অসময় শেষের ৪-৬ টি ডিজিট নিজেই পছন্দকে রে নিতে পারবেন। হ্যাঁ ঠিকই দেখছেন, যেমন চাইবেন ঠিক তেমনই নাম্বার পেতে পারেন আপনিও। তবে এক্ষেত্রে কিছু শর্ট রয়েছে। সাধারণ প্রিপেড নাম্বারের ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে না। আপনাকে একজন Jio Plus এর পোস্টপেড মেম্বার হতে হবে। তবেই এই বিশেষ সুবিধা পাওয়া যাবে। যার জন্য এককালীন ৪৯৯ টাকার একটা চার্জ দিতে হবে।

আরও পড়ুনঃ নিজের অ্যাকাউন্ট ছাড়াই করা যাবে লেনদেন, পাল্টে গেল UPI ব্যবহারের নিয়ম

কিভাবে চয়েস নাম্বারেরজন্য আবেদন করা যাবে?

আপনি যদি জিও চয়েস নাম্বার নিতে চান তাহলে স্মার্টফোনে My Jio অ্যাপ ডাউনলোড করে নিন। এরপর ফোননাম্বার আর ওটিপি দিয়ে লগইন করলে Choice Number এর অপশন দেখা যাবে। সেখানে ক্লিক করে কিছু ডিটেলস ফিলাপ করতে তবে। তারপর নিজের পছন্দমত নাম্বার বেছে পেমেন্ট করে দিলেই আপনি পছন্দের নাম্বার পেয়ে যাবেন। এছাড়া জিও এর ওয়েবসাইট থেকেও চয়েস নাম্বারের জন্য অ্যাপ্লাই করা যায়।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X