Didi No 1 Anchor Rachana Banerjee reaction on netizens demandind boycott

নেটপাড়ায় উঠেছে বয়কটের ডাক! কি বলছেন বাংলার ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জী?

নিউজশর্ট ডেস্কঃ ‘দিদি নং ১’ নামটা সকলের কাছেই খুব চেনা। জি বাংলার অতি জনপ্রিয় রিলেলিটি শো যেটা বিগত ১০ বছর ধরে চলছে এটি। যেখানে রাজ্যের বিভিন্ন প্রান্তের দিদি অর্থাৎ মহিলাদের সাথে হওয়া ঘটনা থেকে শুরু করে তাদের কষ্ট, সাহসের কাহিনী তুলে ধরা হয়ে এসেছে। কিন্তু সম্প্রতিকালে ঘটে যাওয়া আরজি কর ঘটনা নিয়ে কোনো কিছুই বলেননি সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)! যদিও প্রতিবাদ জানাতে সোশ্যাল মিডিয়াতে কাঁদতে কাঁদতে ন্যায় বিচার চাইতে দেখা গিয়েছিল। তবে তাতে বিশেষ লাভ হয়নি, পাল্টা জুটেছে নেটিজেনদের কটাক্ষ।

রচনা ব্যানার্জীর কান্নার ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এসেছে কটাক্ষ। অনেকেই ‘কুমিরের কান্না’ বলে মিম পর্যন্ত বানিয়ে শেয়ার করেছেন। তো কেউ আবার ক্ষোভ প্রকাশ করেছেন এমন একটা সিরিয়াস ব্যাপারে এহেন ‘কান্নার নাটক’ দেখে। এবার ক্ষোভ গিয়ে পড়ল ‘দিদি নং ১’ শোয়ের উপরেও। জানা যাচ্ছে চাপের জেরেই দিদি নাম্বার ওয়ানের অডিশনের বাতিল করেছে চ্যানেল কর্তৃপক্ষ। এই ঘটনার পর নেটপাড়ায় ভাইরাল হচ্ছে বয়কট দিদি নাম্বার ওয়ান।

অভিনেত্রীর ছবি পোস্ট করে কেউ বলছেন, ‘অবিলম্বে দিদি নং ১ বন্ধ করে দেওয়া উচিত। যিনি নাকি জনপ্রতিনিধি!’ তো আবার কারোর মতে, ‘আর দিদি নং ১  এ যাওয়ার ইচ্ছা আছে!’ এই ধরণের মন্তব্য ভাইরাল হতে থাকায় অনেকেই ভেবেছিলেন হয়তো চ্যানেলের পক্ষ থেকে এবার সিদ্ধান্ত নেওয়া হবে। কিন্তু সেগুড়ে বালি। এসপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই দেখা যাচ্ছে দিব্যি রয়েছে শোয়ের টিআরপি।

আরও পড়ুনঃ আরজি কর ঘটনার প্রতিবাদে নেবেন বড় পদক্ষেপ! ভাইরাল অরিজিতের নতুন অডিও বার্তা? দেখুন ভিডিও

প্রসঙ্গত, আরজি কর ঘটনার প্রতিবাদ করতে গিয়ে এর আগে নেটিজেনদের কটাক্ষ ও তীব্র নিন্দার শিকার হতে হয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শঙ্খ বানিয়ে তিলোত্তমার বিচার চাই বলে শেয়ার করা ভিডিও ভাইরাল হতেই তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন নেটিজেনদের একটা বড় অংশ।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X