Flipkart Big Diwali Sale LED TV under Rs 5000

উৎসবের মরশুমে ধামাকা! মাত্র ৫০০০ টাকায় LED TV দিচ্ছে Flipkart, দেখুন সেরা অফার

পার্থ মান্নাঃ সামনেই দীপাবলি উৎসবের মরশুম, আর তার আগেই শুরু হয়েছে Flipkart Big Diwali Sale। যেখানে ব্যাপক ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে একাধিক দ্রব্য। বিশেষ করে যদি আপনি VIP কাস্টমার হয়ে থাকেন তাহলে তো একদিন আগেই শুরু হয়েছে সেল। তাই আপনি যদি একটা নতুন টিভি কেনার কথা ভেবে থাকেন তাহলে এটাই একদম পারফেক্ট সময়। মাত্র ৫ হাজার তাকাতেই স্মার্ট টিভি কিনে নিতে পারবেন। কিভাবে? জানতে হলে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে নিন।

Flipkart এ ৫০০০ টাকায় স্মার্ট টিভি

দুর্গাপুজো হোক বা দিওয়ালি ইন্ডিয়ার ই কমার্স জয়েন্ট ফ্লিপকার্ট চমকে দেয়ার মত অফার সমেত সেল নিয়ে হাজির হয়। এবছরেও তার ব্যতিক্রম হয়নি। দুর্গাপুজোর সময় বিগ বিলিয়ন ডে সেল শেষ হয়ে গিয়েছে। আর এবার শুরু হয়েছে বিগ দিওয়ালি সেল। যেখানে মাত্র ৫০০০ টাকায় আপনার পছন্দের স্মার্ট টিভি পেয়ে যাবেন।

Marq 24 Inch LED TV : প্রথমেই যে টিভির তথা বলতে হবে সেটা হল marQ কোম্পানির ২৪ ইঞ্চি এলইডি টিভি। জানিয়ে রাখি এটি আসলে Flipkar কোম্পানিরই প্রোডাক্ট। যেটার ১৫০০০ টাকা এমআরপি দেওয়া আছে। কিন্তু এখন বিগ দিওয়ালি সেলে এই টিভিতেই মাত্র ৪৮৯৯ টাকায় কিনে ফেলা যাবে। অবশ্য চাইলে EMI এর মাধ্যমেও নিতে পারেন সেক্ষত্রে সহজেই কম টাকায় নতুন টিভি পেয়ে যাবেন।

Foxsky 24 inch LED TV : ১২৯৯৯ টাকায় বিক্রি হওয়া এই টিভি এখন অফারে মাত্র ৪৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর যদি কার্ডের মাধ্যমে EMI তে কিনতে চান তাহলে তো মাত্র ১৬৬৭ টাকা প্রতিমাসে দিয়েই কিনে নিতে পারবেন।

HUIDI 24 Inch LED TV : পাঁচ হাজার টাকার নিচে আরেকটি LED টিভি হল HUIDI LED TV। যেটার MRP ১০৯৯৯ টাকা হলেও বর্তমানে অফারে মাত্র ৪৪৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এমনকি চাইলে মাসে মাত্র ১৫০০ টাকার EMI দিয়েও কিনতে পারবেন। তাই দেরি না করে নতুন টিভি নেওয়ার থাকলে সস্তায় টিভি কিনে ফেলতেই পারেন।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X