Arunita Kanjilal Pregnancy Rumours spread after photos with baby bump viral over social media

বিয়ের আগেই প্রেগনেন্ট? ইন্ডিয়ান আইডল খ্যাত অরুণিতার বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

পার্থ মান্নাঃ বনগাঁর মেয়ে অরুনিতাকে মনে আছে নিশ্চই। ইন্ডিয়ান আইডল ১২ এর প্রতিযোগী অরুণিতা কানজিলাল বিজয়ী না হলেও গায়িকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন নিজের গানের দক্ষতা দিয়েই। ইতিমধ্যেই বলিউডেও কাজ করে ফেলেছেন। তবে তাকে নিয়ে বিতর্কেরও অন্ত ছিল না।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল অরুণিতা কাঞ্জিলালের ছবি

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হতে দেখা যাচ্ছে অরুণিতার ছবি। তবে কোনো সাধারণ ছবি নয়। ছবিতে একনজর দেখলেই বোঝা যাচ্ছে প্রেগনেন্ট তিনি। তবে কি সত্যিই বিয়ের আগে প্রেগনেন্ট হয়েছেন অরুণিতা? ছবি ভাইরাল হতেই রীতিমত শোরগোল পরে গিয়েছে নেটপাড়ায়।

Arunita Kanjilal Fake Pic of Pregnency

ভাইরাল ছবিগুলিতে দেখা যাচ্ছে শাড়ি পরে নিজের বেবিবাম্প ফ্লন্ট করছেন তিনি। যা দেখার পর নেটিজেনরা যেমন অবাক হয়েছেন তেমনি প্রশ্নও জেগেছে মনে। অনেকেই ভাবছেন অরুণিতা তো বিয়েই করেননি তাহলে প্রেগনেন্ট হলেই কিভাবে? তাছাড়া ছবিগুলিকে মধ্যে একটিতে দেখা যাচ্ছে পাশেই বসে রয়েছেন পবনদীপ রাজন। আর স্লেট বোর্ডে লেখা ‘ইটস এ গার্ল’। তাহলে ব্যাপারটা কি?

সত্যিই কি প্রেগনেন্ট অরুণিতা কাঞ্জিলাল?

সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখি অরুণিতার এই ছবিগুলো সম্পূর্ণ ফেক। কারণ এই ছবির কোনোটাই তিনি নিজে সোশ্যাল মিডিয়াতে শহরে করেননি। অরুণিতার টিম এদিন জানিয়েছে তিনি মোটেই প্রেগনেন্ট নন, আর এই ধরণের কোনো পোস্টও করেননি। এই সমস্ত ছবি আসলে ভুয়ো। যে ছবি ভাইরাল হয়েছে তা AI এর দ্বারা তৈরী করা হয়েছে। এই কাজটি সত্যিই লজ্জাজনক এর সাথে কোনো যোগাযোগ নেই অরুণিতার।

প্রসঙ্গত, এর আগেও ইন্ডিয়ান আইডল ১২ বিজেতা পবনদীপের সাথে নাম জড়িয়ে একাধিক জল্পনা রটে ছিল অরুণিতাকে নিয়ে। অনেকের ধারণা ছিল তাঁরা একেঅপরের সাথে সম্পর্কে রয়েছেন। তবে সেসব পুরোটাই গুজব শুধুমাত্র ভালো বন্ধু তাঁরা এটা স্পষ্ট জানিয়েছিলেন দুজনেই।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X