Adrit Roy Might Comeback with Baghajatin Actress Srija Dutta in new serial

‘আদৃতদার সাথে জুটিটা খুব মানাবে’, ‘উচ্ছেবাবু’র নতুন মেগা আসার আগেই মুখ খুললেন দেবের নায়িকা

পার্থ মান্নাঃ উচ্ছেবাবুকে মনে আছে নিশ্চই? হ্যাঁ জি বাংলার মিঠাই সিরিয়ালের অভিনেতার কথাই বলছি। একটা সিরিয়ালের জেরেই বাংলার মহিলাদের ক্রাশে পরিণত হয়েছেন আদৃত রায়। আজও তাঁর ক্রেজ রয়েছে চোখে পড়ার মত। তবে মিঠাইয়ের পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। তাই সকলেই অপেক্ষায় রয়েছেন কবে ফের নতুন কোনো ধারাবাহিকে দেখা যাবে আদৃতকে। আর এবার মিলল সেই সুখবর, খুব শীঘ্রই নতুন নায়িকার সাথে জুটি বেঁধে কামব্যাক করছেন আদৃত।

ছোটপর্দায় কামব্যাক ‘উচ্ছেবাবু’ আদৃতের

আদৃত রায় কামব্যাক করছেন এই খবর শোনা মাত্রই দারুণ খুশি দর্শকেরা। তবে প্রশ্ন হল এবার কার সাথে জুটি বাঁধবেন তিনি? ইতিমধ্যেই প্রকাশে এসেছে নায়িকার নাম। তবে দুটি নাম শোনা গিয়েছিল যার মধ্যে একটি কনফার্ম হয়েছে। কে বলতে পারবেন?

আদৃতের নতুন নায়িকা হচ্ছেন কে?

শুরুতে জানা গিয়েছিল স্বীকৃতি মজুমদারের সাথে জুটি বাঁধতে চলেছেন আদৃত। তবে সেটা আর হচ্ছে না। বরং জল্পনা মতে দেবের বাঘাযতীন ছবি নায়িকা সৃজা দত্তকে দকেহা যাবে আদৃতের সাথে জুটি বাঁধতে। যদি হয় তাহলে এটাই হবে সৃজার প্রথম বাংলা মেগা। কিন্তু এই জল্পনা কতটা সত্যি?

নতুন মেগা নিয়ে কি বলছেন সৃজা?

জল্পনা ছড়িয়ে পড়তেই সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী সৃজা দত্তর সাথে। সবটা শুনে অবাক হয়ে যান তিনি নিজেই। সৃজা জানান, ‘এই রে !  আমি জানি না কে বা করা এসব রটাচ্ছে আমি কিন্তু কোনো মেগাটে কাক করছি না। আমার তো এখন পড়াশোনা চলছে, সিরিয়েল করলে পড়া লাটে উঠবে!’

এখানেই শেষ নয় তিনি আরও জানান, বুম্বাদা আমার খুব প্রিয়, ওনার প্রযোজনায় ভীষণভাবে কাজ করতে চাই। তাছাড়া আদৃতদার সাথেo কথা হচ্ছিল, আমার কাজ করার খুব ইচ্ছা আদৃতদার সাথে কিন্তু সমস্যা হল যে সিরিয়াল। আমার পক্ষে এখন সেই সময় দেওয়াটা সম্ভব না। রোজ কলেজে যেতে হয়, এখনও বই হাতেই বসে। নাহলে আমার সাথে আদৃতদার জুটি বেশ মানাবে বলেই মনে হয়।

প্রসঙ্গত, বর্তমানে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী সৃজা। ইলেক্ট্রনিক্স উইথ কম্পিউটার সায়েন্স নিয়ে তৃতীয় বর্ষের পড়াশোনা করছেন তিনি। তাই সিরিয়াল তো দূর ১৫-২০ দিনের শুটিংও নাকি করতে পারছেন না তিনি। তাই আপাতত অফিসিয়ালি কিছুই কনফার্ম করা সম্ভব হয়নি। আগামী দিনে সিরিয়ালের প্রোমো এলেই আসল ব্যাপারটা জানা যাবে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X