New Reality Game Show coming like Didi No 1

‘দিদি নং ১’কেই চ্যালেঞ্জ! লাখ টাকা জেতানোর গেম শো নিয়ে আসছেন সুদীপ্তা

পার্থ মান্নাঃ বাঙালী দর্শকদের প্রতিদিনের বিনোদন মানেই টেলিভিশনের সিরিয়াল আর রিয়েলিটি শো। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় বলতে গেল প্রথমেই উঠে আসবে রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নং ১ এর নাম। কারণ বিগত ১০ বছরেরও বেশি সময় ধরে রমরমিয়ে চলছে এই শো। যেখানে বাংলার বিভিন্ন জায়গা থেকে মহিলারা দিদি নং ওয়ানের মঞ্চে গিয়ে নিজেদের কাহিনী শেয়ার করেন ও তারপর নানা খেলার মাধ্যমে বিভিন্ন প্রাইজ জিততে পারেন। তবে সম্প্রতি জানা যাচ্ছে ‘দিদি নং ১’কে টেক্কা দিতে আসছে নতুন এক রিয়েলিটি গেম শো।

‘দিদি নং ১’কে টেক্কা দিতে আসছে নতুন রিয়েলিটি গেম শো

যেমনটা আগে বলা  হয়েছে নতুন একটি শো আসতে চলেছে যেখানে দিদি নম্বর ওয়ানের মত মহিলাদের টিভির পর্দায় ডাকা হবে। এরপর খেলার মাধ্যমে বিভিন্ন পুরুস্কার এমনকি নগদ টাকাও জিতে নেওয়া যেতে পারে। যদিও এমন শো অতিত্বেও বহুবার হয়েছিল। তবে দিদি নং ১ এর মত জনপ্রিয়তা কেউ পেয়েছে বলে মনে হয় না। এবার প্রশ্ন হচ্ছে কোন চ্যানেলে আসছে নতুন এই গেম শো? উত্তর জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

গেম খেলেই লাখ টাকা জিততে পারবে প্রতিযোগীরা

জানা যাচ্ছে, সান বাংলার নতুন এই গেম শোয়ের নাম হতে চলেছে ‘লাখ টাকার লক্ষীলাভ’। নাম থেকেই বুঝতে পারা যাচ্ছে শোয়ে খেলার মাধ্যমেই লক্ষ টাকা পর্যন্ত পুরস্কার জিতে নেওয়া যেতে পারে। এমন সুযোগ কেই বা ছাড়তে চাইবে বলুন! তাই ঘোষণা হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে বেশ উত্তেজনা কাজ করছে। তবে আরও একটি  প্রশ্ন হল এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে কাকে দেখা যাবে? উত্তর হল অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে।

সুদীপ্তার সঞ্চালনায় মোট ৩ জন করে প্রতিযোগীকে নিয়ে হবে খেলা। যার প্রতিটি রাউন্ডের শেষেই থাকবে নগদ টাকা জেতার পুরস্কার। এমন একটা সুখবর শোনার পর সকলেই এই শোতে অংশগ্রহণের জন্য ইচ্ছা প্রকাশ করছেন। তাই কবে থেকে অডিশন শুরু হবে তার অপেক্ষায় আছেন দর্শকেরা। যদিও এখনো শোয়ের সম্প্রচার শুরু অডিশনের ডেট জানা যায়নি। তবে আশা করা হচ্ছে সব ঠিক থাকলে নভেম্বর মাস থেকেই শোয়ের শুটিং শুরু হয়ে যেতে পারে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X