অফবিট,এলিয়েন,আমেরিকা,গর্ভবতী মহিলা,Offbeat,Alien,America,Pregnant Women

Papiya Paul

ভিনগ্রহীর সঙ্গে শারীরিক সম্পর্কে অন্তঃসত্ত্বা! একাধিক মহিলার শরীরে মিলেছে প্রমাণ

ভিনগ্রহের প্রাণী অর্থাৎ এলিয়েনদের(alien) নিয়ে বরাবরই মানুষের মধ্যে আগ্রহ রয়েছে। বিজ্ঞানীরা তাদের কার্যকলাপ ও উপস্থিতি নিয়ে বছরের পর বছর গবেষণা করে চলেছে। তাদের উপস্থিতি নিয়ে সকলের মনের মধ্যেই কিছু না কিছু প্রশ্ন থেকেই যায়। অনেক সময় এলিয়েনদের নিয়ে নানা রকমের খবরা-খবর বের হতে দেখা যায় সংবাদমাধ্যম।

   

এর ফলে আলোচনা চলতেই থাকে ভিনগ্রহের প্রাণীদের নিয়ে। সম্প্রতি এমনই এক বিস্ময়কর তথ্য সামনে এসেছে। যা নিয়ে রীতিমতো হতবাক হয়েছেন সকলে। পেন্টাগনের একটি রিপোর্ট অনুযায়ী, আমেরিকার এক মহিলা দাবি করেছেন যে তিনি ভিনগ্রহীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

এমনকি ওই রিপোর্টে এটাও দাবি করা হয়েছে যে ভিনগ্রহীরা নাকি ইতিমধ্যেই বেশ কয়েকজন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। আর এদের মধ্যে থেকে একজন প্রেগন্যান্ট হয়ে পড়েছেন। আর মহিলাদের শরীরে ভিনগ্রহীদের সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার চিহ্ন মিলেছে। তবে আমেরিকার প্রতিরক্ষা বিভাগের গোয়েন্দা সংস্থা দ্বারা প্রকাশিত একটি দেড় হাজার পাতার রিপোর্টে মিলেছে অন্য তথ্য।

আমেরিকার সেই রিপোর্টে বলা হয়েছে, ভিনগ্রহী নয় বরং এক ইউএফও-র ফলেই ওই মহিলা গর্ভবতী হয়েছেন। এখনও এই বিষয়টিকে খতিয়ে দেখছে আমেরিকার গবেষকরা। এখনো সঠিক ভাবে কোনো সিদ্ধান্তে আসা সম্ভব হয়নি। অনেকে আবার মনে করছেন, লাইমলাইট কাড়ার জন্যই এরকম করার চেষ্টা করছেন ওই মহিলারা। এছাড়া অনেকে আবার মনে করছেন যে বায়ুবাহিত কোনো রোগ অথবা রোদের কারণে মহিলাদের গায়ে ওরকম চিহ্ন দেখা গিয়েছে।