ধূলোকনা,বাংলা ধারাবাহিক,বিতর্ক,গসিপ,বিনোদন,টলিউড,Dhulokona,Bengali Mega Serial,Controversy,Gossip,Entertainment,Tollywood

Moumita

‘বন্ধ করুন এসব ছ্যাবলামো’! সনম পুরির গান নকল করতেই সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল্ড ‘ধূলোকণা’

অন্যতম চর্চিত মেগা সিরিয়াল ‘ধূলোকনা’ বর্তমানে রয়েছে খবরের শিরোনামে। চিত্রনাট্যের একঘেয়েমি, গল্পের অবাস্তবতার সৌজন্যে বরাবরই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে এই ধারাবাহিকটি। কিন্তু যেমনই হোক না কেন, এই ধারাবাহিক দর্শক মহলে অত্যন্ত জনপ্রিয়। শত সমালোচনা, কটূক্তি নিয়েও সফল ভাবেই এগিয়ে চলেছে ধারাবাহিকটি। কিন্তু এবার যে ঘটনা ঘটেছে তাই নিয়ে রীতিমত তোলপাড় পড়ে গেছে সারা টেলিভিশনের দর্শক মহলে।

   

আসলে হালেই এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে। আর সেখানেই সমন পুরীর গানে লিপ দিতে দেখা যায় ধারাবাহিকের বিখ্যাত চরিত্র লালন ওরফে ইন্দ্রাশিস রায়কে। ভিডিওটি সামনে আসতেই ইন্দ্রশিসের প্রতি ঠাট্টা বিদ্রুপ মন্তব্য চলতে থাকে সারা নেট দুনিয়াতে। ধারাবাহিকটির এই বিশেষ দৃশ্যকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে দেখা যায় নেতিবাচক প্রভাব। কিন্তু নেতিবাচক মন্তব্য নিয়েও সোশ্যাল মিডিয়ার জগতে বেশ ভাইরাল এই ভিডিওটি।

অবশ্য দর্শক মহলের দাবি যে, ‘বলিউডের এই খ্যাতনামা গায়কের গান টেলিভিশনের পর্দায় শুনেই অনেকে ছুটে এসে ছিলেন টেলিভিশনের সামনে। কিন্তু ধারাবাহিকের আসল দৃশ্য দেখে চারিদিকে রীতিমত হাসির রোল পড়ে গিয়েছে তাদের মধ্যে।’ সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ধারাবাহিকের ওই বিশেষ দৃশ্যের তুমুল সমালোচনা চলেছে। এমনকি অনেকে ওই একটি দৃশ্য নিয়ে রীতিমত বিরক্তি প্রকাশ করেছেন।

বিরক্তির সুরে দর্শকরা জানান যে, বর্তমানে টেলিভিশনের এই ধারাবাহিকে শুধুমাত্র সনম পুরীর গান শোনা যাচ্ছে, এর কিছুদিন পর হয়তো অরিজিৎ সিং, জূবিন নটিয়ালদের গলা শোনা যাবে। তবে ছোটপর্দার স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত ধূলোকনা ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র লালন এবং ফুলঝুড়ি-র জুটি দর্শকদের কাছে বেশ পছন্দের। তবে বর্তমানের ধারাবাহিকে দেখা যাচ্ছে নিত্য নতুন টুইস্ট। মাঝেমধ্যে তা ভালো লাগলেও প্রতিদিন যে দর্শকরা এটা পছন্দ করেন না, তা এই ঘটনার থেকে বেশ ভালই বোঝা যায়।