বলিউড,বিনোদন,আইআইফা ২০২২,আবু ধাবি,হানি সিং,এ আর রহমান,সিঙ্গার,Bollywood,Entertainment,IIFA 2022,Abu Dhabi,Honey Singh,AR Rahman

Moumita

সাক্ষাৎ ভগবান! IIFA-এর মঞ্চে ‘এ আর রহমান’-র পা ধরে প্রণাম করলেন খোদ ‘হানি সিং’, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমানে আবু ধাবি একদম জমজমাট। গোটা বলিউড এর সমস্ত তারকারা জড়ো হয়েছে আবু ধাবিতে। সলমন খান থেকে হানি সিং, সবাই উপস্থিত হয়েছেন সেখানে। যেন একটুকরো বলিউডই তৈরি হয়েছে আবু ধাবিতে। কিন্তু কারনটা কী জানেন? আসলে এই বছরের আইফা পুরস্কারের অনুষ্ঠান আয়োজিত হয়েছে এই শহরেই। তো যেখানে এতো তারকার সমাবেশ, সেখানে অভিনব কিছু হবেনা, তাই কী হতে পারে? এদিন তেমনই এক ঘটনা প্রকাশ্যে এল।

   

বেশ কয়েকবছর আগে বিনোদন জগতে বেশ হইহই করে সামনে এসেছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী হানি সিং। সারা ভারত জুড়ে বিশাল ফ্যানবেস তৈরি হয় তার। কিন্তু তারপরই হঠাৎ কোথায় হারিয়ে গিয়েছিলেন তিনি। পরে অবশ্য জানা যায় যে, মানসিক অবসাদের মধ্য দিয়ে যাচ্ছেন ইওইও। একই সাথে তার স্ত্রী’এর সাথে দাম্পত্য কলহের মামলাও চলছে আদালতে। সবে মিলে নেশার জগতে ডুবে গিয়েছিলেন তিনি।

কিন্তু এবার যে, সকলের প্রিয় ‘ইয়ো ইয়ো হানি সিং’ সবকিছু থেকে বেরিয়ে আবার ঘুরে দাঁড়াতে চান সেই বার্তাই দিলেন তিনি। সব ছেড়ে এবার নতুন করে মন দিয়েছেন নিজের কেরিয়ারে। আর এইদিন আইফার মঞ্চে সেই ঘটনারই যেন প্রতিস্ফলন দেখা গেলো। এদিন মঞ্চে পারফর্ম করার সময় এমন কিছু করলেন যা দেখে হতভম্ব সব্বাই। কিন্তু কী এমন করলেন তিনি?
বলিউড,বিনোদন,আইআইফা ২০২২,আবু ধাবি,হানি সিং,এ আর রহমান,সিঙ্গার,Bollywood,Entertainment,IIFA 2022,Abu Dhabi,Honey Singh,AR Rahman

এদিন আইফার মঞ্চে নেচে গেয়ে মঞ্চ মাতাচ্ছিলেন হানি সিং। আর এসময়ই একদম প্রথম সারিতে দর্শক আসনে বসেছিলেন সংগীত সম্রাট এ আর রহমান। আর এর পর হঠাতই মঞ্চ থেকে নেমে রহমানের পায়ের ওপর মাথা নত করে রইলেন হানি সিং। তার এই দৃশ্য দেখে দর্শক তো বটেই, অবাক হয়েছেন খোদ এ আর রহমান। কিন্তু হানি অবশ্য বলেন যে, রহমান তার কাছে ভগবান। তাই ভগবানের পা তো ছুঁতেই হবে! বলাই বাহুল্য এই বক্তব্যের মধ্য দিয়ে উপস্থিত দর্শক তথা বলিউডের বাকি সবার হৃদয় জিতে নিয়েছেন ভারতীয় র্্যাপার ‘ইও ইও হানি সিং’।