বলিউড,বিনোদন,শাহরুখ খান,গৌরী খান,পাঠান,আসন্ন ছবি,Bollywood,Entertainment,Shahrukh Khan,Pathan,Upcoming

বলিউডে ৩০ বছর পূর্ণ করলেন ‘কিং খান’, বিশেষ দিনে শাহরুখের উদ্দেশ্যে আবেগঘন বার্তা গৌরীর

আজকের দিনে দাঁড়িয়ে কিং খান শাহরুখের আলাদা করে কোনো পরিচয় দেওয়ার প্রয়োজন আছে কি! তার পরিচয়ের জন্য নামটুকুই যথেষ্ট। দীর্ঘ তিন দশক ধরে নিজের নিরলস পরিশ্রমের মাধ্যমে নিজেকেই ব্র্যান্ড বানিয়ে নিয়েছেন বলিউড বাদশা। নিজের ৩০ বছরের কেরিয়ারে অসাধারণ সব ব্লকব্লাস্টার ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। শুধু ভারতেই নয়, তার অনুরাগীরা ছড়িয়ে রয়েছে সারা বিশ্বজুড়ে।

গতকাল ২৫ জুন বলিউড জীবনের ৩০ বছর পূর্ণ করেছেন কিং খান। আর এই বিশেষ দিনটিকে বিশেষভাবে উৎযাপন করলেন খান পত্নী গৌরী খান। দিলেন নেটমাধ্যমে বিশেষ বার্তা। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার গৌরী এযাবৎ সব পরিস্থিতিতেই স্বামীর পাশে থেকেছেন। কথিত আছে প্রতিটি সফল পুরুষের পেছনে একজন নারীর হাত থাকে। শাহরুখের জীবনের সেই নারীটি যে গৌরী তা বলাই বাহুল্য।

বলিউড,বিনোদন,শাহরুখ খান,গৌরী খান,পাঠান,আসন্ন ছবি,Bollywood,Entertainment,Shahrukh Khan,Pathan,Upcoming

 

 

প্রসঙ্গত, গতকালই কিং খানের বহুল চর্চিত ‘পাঠান’ ছবির পোস্টার সামনে এসেছে। যথারীতিই পোস্টারের প্রথম ঝলক দেখে উত্তেজিত হয়ে পড়েছে অনুরাগীরা। বাদ যাননি স্ত্রী গৌরীও। তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শাহরুখের আসন্ন ছবির মোশন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘আমাদের পক্ষে বুঝে ওঠা কঠিন একজন বাবা-স্বামী-বন্ধু ছাড়া তুমি আর কী কী- কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করো। আমরা শুধু বুঝতে পারি, তুমি গতকালের থেকে আজ আরও কঠোর পরিশ্রম করার চেষ্টা করেছ।’

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

প্রথমে বহু প্রতিক্ষিত ছবি ‘পাঠান’এর পোস্টার আর তারপরেই খান পত্নীর এই পোস্ট দেখে রীতিমত আবেগতাড়িত হয়ে পড়েছে ভক্তমহল। কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা আর শুভেচ্ছা বার্তা। কেউ লিখেছে, ‘সবচেয়ে সুন্দর বর্ণনা। ধন্যবাদ!’ তো কেউ শাহরুখ-গৌরীর জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে তাদের ‘রাজা-রানীর’ খেতাব দিয়েছে। এক নেটিজন খান পরিবারের মঙ্গল কামনা করে লিখেছেন, ‘রাজা এবং রানি। সেরা পরিবার ঈশ্বর আপনাদের মঙ্গল করুক।’

জানিয়ে রাখি, ১৯৯২ সালের ২৫ জুন মুক্তিপ্রাপ্ত ‘দিওয়ানা’ ছবির হাত ধরে টিনসেল দুনিয়ায় পা রাখেন শাহরুখ। এরপর নিজের দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে ফ্লপ হিট সবকিছুই দেখেছেন তিনি। রোজ ভেঙেচুরে নিজের সেরাটা বের করে এনেছেন ক্যামেরার সামনে। সবসময় লক্ষ্য রেখেছেন তাতে তাঁর ভক্তরা কখনো নিরাশ না হয়। আর তাই দীর্ঘ চার বছর পর আবার পর্দায় ফিরছেন এক গুচ্ছ ছবি নিয়ে। খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে আসতে চলেছে তাঁর মেগা বাজেটের ছবি ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’।

Avatar

Moumita

X