বিনোদন,বলিউড,দেবিনা ব্যানার্জি,গুরমিত চৌধুরী,Entertainment,Bollywood,Debina Bonnerjee,Gurmeet Chowdhury

Papiya Paul

ছোট্ট লিয়ানার ছবি প্রকাশ, প্রথম বার কন্যার ছবি শেয়ার করলেন বঙ্গতনয়া দেবিনা ও স্বামী গুরমিত

টেলিভিশনের জনপ্রিয় তারকা দম্পতি দেবীনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী। গত ৩ এপ্রিল তাদের পরিবারে নতুন অতিথির আগমন ঘটেছে। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। আর সেই খবর অনুরাগীদের সঙ্গে ও শেয়ার করেছেন তিনি।

   

দেবিনা ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, ‘কন্যা সন্তান হয়েছে। সকলের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য অনেক কৃতজ্ঞ আমরা।’ এর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মা-বাবার দুই হাতের মাঝে ফুলের মত ফুটে উঠছে ছোট্ট একটি হাত। তবে জন্মের পরেই মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি তিনি। মুখ ঢেকে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

তবে এবার এতদিন পর মেয়ের চেহারা অনুরাগীদের সাথে শেয়ার করেছেন পর্দার রাম ও সীতা। মেয়ের নামে ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রোফাইল খুলেছিলেন দেবিনা। তাদের মেয়ের নাম লিয়ানা চৌধুরী। এই প্রোফাইলে মেয়ের প্রথম ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ এই হল আমাদের লিয়ানা। যারা লিয়ানাকে দেখতে চ্যেছিলেন, তাদের জন্য রইল আমাদের মেয়ের প্রথম ছবি। যারা ওর জন্য প্রার্থনা করেছেন এবং এতদিন ধরে অপেক্ষা করেছেন, তাদেরকে অনেক ধন্যবাদ।’

এই ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে দাড়িয়ে আছেন তারা দুজনে। আর দুজনেই চুমু খাচ্ছেন তাদের একরত্তিকে। লিয়ানা কিন্তু ক্যামেরার দিকে এক দৃষ্টে তাকিয়ে আছে। সাদা রঙের জামা, আর সুন্দর সেজেছে ছোট্ট লিয়ানা। আর ছবি পোস্ট হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে। আর সেলিব্রিটিরা ও আদরে ভরিয়ে দিয়েছেন। অনিতা হসনন্দানি, মাহী ভিজ, কিশ্বের মার্চেন্ট, মানসী যোশী রায় প্রমুখ লিয়ানাকে আদর ও ভালবাসা জানিয়েছেন।