ভাইরাল পোস্ট,মধুর সিং,গাড়ি,সোশ্যাল মিডিয়া,Viral Post,Madhur Singh,Car,Social Media

Moumita

মানুষ চাইলেই সব পারে, স্বপ্নের গাড়ি কিনে প্রমাণ করলেন এই ব্যক্তি, ধন্যবাদ জানালেন প্রাক্তন প্রেমিকা থেকে বস ও সবজিওয়ালাকে

প্রবাদ আছে কোনো কিছু মন থেকে চাইলে পুরো দুনিয়া তাতে সাহায্য করে। কিন্তু আসল ঘটনা হলো কোনো জিনিসের স্বপ দেখলে এবং সেই স্বপ্নের প্রতি নিষ্ঠাভরে লেগে থাকলে তা একদিন সত্যি হবেই। পরিশ্রম সাফল্যের চাবিকাঠি তো বটেই, আর এই পরিশ্রমের সাথে যদি বুদ্ধি লাগানো যায় তাহলে সফলতা আসতে খুব বেশি সময় লাগেনা।

   

ঠিক এই কথাটিই প্রমাণ করে দেখিয়েছে মধুর সিং নামের এক যুবক। সম্প্রতি তার একটি পোস্ট ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট মাধ্যমে আসা মাত্রই এই পোস্ট এতোটাই ছড়িয়েছে যে পৌঁছে গেছে দেশের প্রতিটি কোনায় কোনায়। কিন্তু কী এমন করেছেন তিনি যার জন্য এত হইচই।

আসলে ছোটোবেলা থেকেই মধুরের শখ ছিলো যে সে গাড়ি কিনবে। কিন্তু মধ্যবিত্ত পরিবারের ছেলে সে, হাতে এতো বিলাসিতা করার টাকা কোথায়? তবে মধুরও দমে যাওয়ার পাত্র নয়। সে ও ঠিক করে যে গাড়ি কেনার স্বপ্ন যখন সে দেখেছে তখন তা পূরণ করেই ছাড়বে।

ভাইরাল পোস্ট,মধুর সিং,গাড়ি,সোশ্যাল মিডিয়া,Viral Post,Madhur Singh,Car,Social Media

যেই ভাবা সেই কাজ, নিজের কাজের পাশাপাশি টাকার বিনিময়ে ওয়াচম্যান থেকে ওয়েটার ছোটোখাটো যা কাজ পেতেন তাই করতে থাকেন তিনি। বুদ্ধি খাটিয়ে টাকা ইনভেস্ট করতে শুরু করেন। এবং একটু একটু করে টাকা জমাতে শুরু করেন। অবশেষে তার স্বপ্ন সত্যি হয়েছে। সম্প্রতি একটি চার চাকার গাড়ি কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে সে।

গাড়ি কেনার পরই নিজের গার্লফ্রেন্ড, প্রাক্তন বস এবং সবজিওয়ালাকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া এই পোস্টে দেখা যাচ্ছে নতুন গাড়ির সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি মধুর।

সেই সাথে প্রাক্তন প্রেমিকা ধন্যবাদ জানিয়ে বলেছেন, আমি তাকে কোনওদিন দামি উপহার দিইনি। কারণ আমি টাকা জমানো শুরু করি গাড়ি কেনার জন্য। আমি বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কাজ করেছি। সবজিওয়ালার থেকে সবজি নেওয়ার সময়েও আমি ধনেপাতা ফ্রিতে নেওয়ার চেষ্টা করতাম। এর ফলে কিছু টাকা বেঁচে যেত, যা আমি জমিয়ে রাখতে পারতাম। এভাবেই ধীরে ধীরে টাকা জমিয়ে আমি একটি নতুন চার চাকার গাড়ি কিনতে সফল হয়েছি। একই সঙ্গে আমার জীবনের সকলকে ধন্যবাদ, যারা আমাকে প্রতিপদে সাহায্য করেছেন।

ভাইরাল হওয়া সেই পোস্ট শেয়ার করা হয়েছে Linkedin এ। মধুর সিং প্রমাণ করে দিয়েছেন যে, স্বপ্ন দেখলে এবং সেই স্বপ্নকে সত্যি করতে নিজের জান লাগিয়ে দিলে তা এমনভাবে সত্যি হবে যা বাকি দুনিয়ার কাছে অলৌকিক মনে হবে। নিজের স্বপ্নের প্রতি অবিচল থেকে একটু বুদ্ধি লাগিয়ে পরিশ্রম করলেই সফলতা তোমার হাতে।