টলিউড,বিনোদন,গসিপ,শন ব্যানার্জী,দিতিপ্রিয়া রায়,আসন্ন ছবি,Tollywood,Entertainment,Gossip,Sean Banerjee,Upcoming Movie,Ditipriya Roy

ছোটপর্দা ছেড়ে এবার বড়ো পর্দায় নায়কের ভূমিকায় অভিনেতা শন, বিপরীতে রয়েছেন এই সুন্দরী নায়িকা

‘মন ফাগুন’-র ঋষিকে মনে আছে? পর্দার ঋষি অর্থাৎ অভিনেতা শন ব্যানার্জীকে (Sean Banerjee) পছন্দ করতোনা এমন মানুষ এই বাংলায় বিরল। ‘মন ফাগুন’ ধারাবাহিকের হাত ধরে দর্শকদের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন তিনি। কিন্তু টিআরপি কমে যাওয়ার ফলে ধারাবাহিকটি বন্ধ করতে বাধ্য হয় চ্যানেল কর্তৃপক্ষ। যদিও তারপর বেশ কয়েকটা মাস কেটে গেলেও এখনও দর্শক অভিনেতাকে ভালোই মিস করেছি।

এই ধারাবাহিকে মূখ্য ভূমিকায় অর্থাৎ নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন সৃজলা ওরফে পিহু। ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর পিহু ওরফে সৃজলাকে তবুও পর্দায় দেখা গেলেও, ঋষি অর্থাৎ শনকে কিন্তু সেভাবে দেখা যায়নি। এই জুটিকে আবারও পর্দায় দেখার জন্য মরিয়া হয়ে রয়েছে দর্শকমহল। তবে সম্প্রতি বেশ বড়ো একটা সুখবর রয়েছে শন ভক্তদের জন্য।

স্টুডিওপাড়ার খবর, খুব শীঘ্রই নাকি ক্যামেরার সামনে ফিরতে চলেছেন শন। আর এবার আর ছোটো পর্দায় নয়, একেবারে বড়ো পর্দায় নায়কের চরিত্রে আবির্ভূত হতে চলেছেন তিনি। ধারাবাহিক দিয়ে শুরু করে একেবারে সিনেমায় চান্স, শনের জন্য এটা সত্যিই একটা বড়ো সুযোগ। এখন বড়ো প্রশ্ন হল, শনের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে?

টলিউড,বিনোদন,গসিপ,শন ব্যানার্জী,দিতিপ্রিয়া রায়,আসন্ন ছবি,Tollywood,Entertainment,Gossip,Sean Banerjee,Upcoming Movie,Ditipriya Roy

সূত্রের খবর, শনের আগামী ছবিতে তিনি অভিনয় করবেন ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) বিপরীতে দেখা যাবে। আর বর্তমানে ছবির কাজ নিয়েই বেজায় ব্যস্ত তিনি। যদিও এটা তার ডেবিউ ছবি নয়, এর আগেই বড়ো পর্দায় অভিষেক হয়ে গিয়েছে তার। তবে এখানেও রয়েছে আরো একটা টুইস্ট।

সূত্রের খবর, দিন কয়েক আগেই পাওয়া খবর অনুযায়ী, এসকে মুভিজের আসন্ন সিনেমায় একসঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়া এবং যশ দাশগুপ্তকে। এই খবর প্রকাশ্যে আসার পর বেশ ভালো রকম কটাক্ষ শুনতে হয়েছিল যশকে। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, এখন নাকি এই ছবি থেকে নিজের নাম সরিয়ে নিয়েছে অভিনেতা। আর সেই জায়গাতেই আসছেন শন ব্যানার্জী।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এসকে মুভিজের এই ছবি নাকি আবর্তিত হবে লন্ডননিবাসী এক দম্পতিকে ঘিরে। সূত্রের খবর, লন্ডন নিবাসী এই দম্পতির ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া (জিয়া) এবং ঋষভ বসু (অভি)। কিন্তু কোনো এক কারণে বিন্দুমাত্র বোঝাপড়া ছিলনা তাদের মধ্যে। আর ঠিক এই সময়েই তাদের মধ্যে ঢুকে পড়ে এক তৃতীয় ব্যক্তি রণজয়। এই চরিত্রেই অভিনয় করবেন শন ব্যানার্জী।

Avatar

Moumita

X