‘বেশরম রং’ নিয়ে শাহরুখকে অপমান বিবেক অগ্নিহোত্রীর! উল্টে নেটিজেনরা দিলেন মোক্ষম জবাব

যত দিন যাচ্ছে ততই নতুন নতুন রং নিচ্ছে ‘বেশরম রং’ বিতর্ক। ‘পাঠান’ ছবির এই একটা গান যে এত কন্ট্রোভার্সির জন্ম দেবে তা কে জানতো! গেরুয়া বিকিনির সাথে ‘বেশরং রং’ কথাটা নাকি ইচ্ছে করেই কম্পোজ করেছেন নির্মাতারা। অন্তত নেটিজেনদের তো এমনটাই মত।

আর এই বিতর্কে এবার নতুন করে ঘি ঢেলেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত বিবেক অগ্নিহোত্রী। আর সেই আগুন খানিকটা তার দিকেই ব্যাক ফায়ার করেছে। এর আগে যে ভিডিও দুটি তিনি শেয়ার করেছিলেন, সম্প্রতি তা নিয়েই শুরু হয়েছে পালটা ট্রোলিং।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘বেশরম রং’ গানটির সঙ্গে আরো একটি ভিডিও জুড়ে কম্পোজ করে পোস্ট করেছিলেন বিবেক। ভিডিওতে দেখা গেছিল এক ছোট্ট মেয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা বলছে। বলা ভালো সমাজের অবক্ষয়ের জন্য ‘বেশরম রং’র মত গান, ভিডিও ছবিদের দায়ী করেছে সে।

ভিডিওতে মেয়েটি বলে, এই ধরণের অশ্লীল গানের জন্য মেয়েদের বিপদ বাড়ে প্রতিনিয়ত। সমাজে বাড়ে ধর্ষণের ঘটনা। নির্মাতারা তো ছবি, গান বানিয়ে দিয়েই খালাস। সমস্যায় পড়েন মেয়েরা। এমনকি পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীদেরও ‘দেশের শত্রু’ বলে দাবি করতে শোনা যায় মেয়েটিকে।

আর এই ভিডিওটিই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন বিবেক। আর তারপর থেকেই ক্ষোভ প্রকাশ করেছে নেটিজেনদের একাংশ। মানুষ বিবেককে মনে করিয়ে দিচ্ছে যে, তিনিই ‘হেট স্টোরি’র মত ছবি তৈরি করেছিলেন। যদিও এই বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া দেননি পরিচালক।

প্রসঙ্গত উল্লেখ্য, এইমুহুর্তে ‘বেশরম রং’ নিয়ে উত্তাল হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। জায়গায় জায়গায় চলছে ক্ষোভ প্রর্দশন। কিছুদিন আগে কয়েকজন সাধুসন্তকে সঙ্গে নিয়ে জীবিত শাহরুখের তেরো দিনের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন অযোধ্যার মহন্ত পরমহংস দাস।

Avatar

Moumita

X