Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট

‘মা হওয়ার জন্য কেরিয়ার নষ্ট হলে হোক’, আলিয়ার বক্তব্যে মুগ্ধ গোটা দেশ

২০২২ শেষ হয়ে নতুন বছরের সূচনা হয়ে গেছে। প্রায় গোটা বিশ্বের মানুষ বর্ষবরণের উদযাপনে মেতেছে। আর বছরের প্রথম দিনটিতেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন বলিউড নয়া মাম্মা আলিয়া ভাট। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এমন কিছু কথা বলেছেন, যা শুনে কার্যত মুগ্ধ হয়েছে গোটা দেশ।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরটা এই বলি ডিভার জন্য ভীষণ রকম গুরুত্বপূর্ণ ছিল। ২০২২ সালটি অভিনেত্রীর জন্য একাধিক সাফল্য এনে দিয়েছে একথা বলাই বাহুল্য। প্রথমে স্বপ্নের রাজকুমার রণবীর কাপুরের সঙ্গে বিয়ে, হলিউডে ডেবিউ এবং সর্বোপরি তিনি মা হয়েছেন গত বছরেই। অভিনেত্রীর কোলজুড়ে এসেছে এক ছোট্ট পরী।

যদিও এখনও পর্যন্ত নিজের মেয়ের মুখ দেখাননি তিনি। তবে সম্প্রতি আলিয়ার এক বার্তা মানুষের মন জিতে নিয়েছে। সম্প্রতি এক জাতীয় স্তরে সাক্ষাৎকারে আলিয়া ভাট তার সাংসারিক জীবন এবং কেরিয়ারের সম্পর্ক নিয়ে আলোচনায় বসেছিলেন।

Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট

সেখানেই কথা প্রসঙ্গে আলিয়া বলেন, ‘হ্যাঁ! আমার কোরিয়ার শীর্ষে, আমি বিয়ে করার এবং সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু কে বলেছে যে বিয়ে বা মাতৃত্ব আমার কাজে পরিবর্তন নিয়ে আসবে? এমনকি যদি তা করেও, তবে তাই হোক। আমি পরোয়া করি না’।

সাথে তিনি আরো বলেন, ‘এছাড়াও, আমি একজন অভিনেত্রী হিসাবে নিজেকে ভরসা রাখি। আপনি যদি কঠোর পরিশ্রম করেন, একজন ভাল অভিনেতা হন, তাহলে কাজ অবশ্যই আপনার কাছে আসবে। ঠিক বা ভুল বলে কিছু হয় না। আমার জন্য যা ঠিক, তা হয়তো অন্য কারুর জন্য ভুল। আমি সব সময় মনের কথা শুনি।’

এরপরেই তাকে জিজ্ঞেস করা হয়, বিয়ে-সন্তান, সবকিছুই কি পরিকল্পিত? উত্তরে আলিয়া বলেন, ‘তাই, হ্যাঁ… যখন কেরিয়ারের সবচেয়ে ভাল সময় চলছিল, তখনই বিয়ে করেছি। সন্তানের জন্মও দিয়েছি। সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়ে আমি কখনও আফসোস করব না। এ তো প্রাকৃতিক ব্যাপার। আমার তো মনে হয়, এটাই সবচেয়ে ভাল সিদ্ধান্ত। মা হয়ে জীবনের অর্থ খুঁজে পেয়েছি।’

Avatar

Moumita

X