টলিউড,বিনোদন,ধারাবাহিক,টেলিভিশন,আলতা ফড়িং,স্টার জলসা,Tollywood,Entertainment,Gossip,Serial,Television,Alta Phoring

গল্প বদলেও কোনো লাভ হল না, বন্ধ হওয়ার মুখে ‘আলতা ফড়িং’! ধারাবাহিক নিয়ে বড়ো আপডেট দিলেন ব্যাঙ্কবাবু অর্ণব

বাংলা টেলিভিশনে এখন একটা নতুন ট্রেন্ড শুরু হয়েছে। টিআরপি কমল কি কমল না বন্ধ করে দেওয়া হচ্ছে ধারাবাহিকের সফর। আর এই কারণে কলাকুশলীরাও আজকাল বেশ ভয়েই থাকেন। কারণ জি বাংলা এবং স্টার জলসা তো নতুন ধারাবাহিক নিয়ে তৈরি হয়েই আছে।

সম্প্রতি স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক শেষ হওয়ার পথে। আসলে টিআরপি তালিকার দিকে তাকালেই বুঝতে পারবেন যে, স্টার জলসার বহু ধারাবাহিকের টিআরপিই তলানিতে ঠেকেছে। আর সেই কারণে এইসব ধারাবাহিককে আর টেনে হিঁচড়ে চালাতে চাইছেন না নির্মাতারা।

প্রসঙ্গত উল্লেখ্য, খুব শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছে মেয়েবেলা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, সাধক রামপ্রসাদ। আর এই তিনটে সিরিয়াল নাকি প্রাইম টাইমেই সম্প্রচারিত হবে। আর গত এক বছর ধরে প্রাইম টাইম ৭.৩০ টার স্লটে দেখানো হয় ‘আলতা ফড়িং’। আর সম্প্রতি এই সিরিয়ালের টিআরপি-তে ধ্বস নেমেছে।

তবে কি এই সিরিয়ালটিই বন্ধ হতে চলেছে? দর্শকদের মনে এই প্রশ্ন উদয় হতেই, এই প্রসঙ্গে মুখ খুললেন মুখ খুললেন ব্যাঙ্ক বাবু ওরফে অর্ণব ব্যানার্জী। বাংলারই এক স্বনামধন্য সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয় অর্ণব ব্যানার্জীর সাথে। আর সেই ফোরামেই উত্তর দিয়েছেন তিনি।

অভিনেতার সাফ উত্তর, “আমার কাছে সিরিয়াল বন্ধ হওয়ার কোনও তথ্য এসে পৌঁছায়নি।” ব্যাঙ্ক বাবুর মুখে এই কথা শুনে আপাতত খানিক স্বস্তি পেয়েছেন দর্শকরা। কারণ ধারাবাহিকটি সদ্য নতুন দিকে মোড় নিয়েছে। আর তাই এখনই এই সিরিয়াল বন্ধের ব্যাপারে সিদ্ধান্ত নেয়নি চ্যানেল কর্তৃপক্ষ।

যারা ধারাবাহিকটির নিয়মিত দর্শক তারা তো জানেনই যে, ফড়িং এবং অর্জুনের বিয়ে হয়েছে। আর তাদের সম্পর্কে আগুন জ্বালানোর জন্য আবার ফিরে এসেছে অর্ণব। যদিও ফড়িং আর তার কথায় বিশ্বাস করতে নারাজ। প্রমাণ ছাড়া আর কোনো কথাই তিনি বিশ্বাস করেননা। এই মুহূর্তে বেশ ভালোই জমে উঠেছে ‘আলতা ফড়িং’।

Avatar

Moumita

X