ঘেঁটে ঘ ‘আলতা ফড়িং’ সিরিয়াল! এক বছর পূর্তির সেলিব্রেশনের ছবি দেখে আক্ষেপ প্রকাশ দর্শকদের

নতুন বছর শুরুর আগেই শুরু হয়েছে একঝাক নতুন সিরিয়াল। একাধিক সিরিয়ালের ভায়ার টিকে থাকার লড়াই যেন লেগেই আছে। কে কাকে টেক্কা দিতে পারে সেদিকেই মনযোগ দিয়েছেন সকলে। হঠাৎ করেই সিরিয়ালে টুইস্ট নিয়ে আসছেন নির্মাতারা। যার ফলে হুরহুর করে বাড়ছে সিরিয়ালের টিআরপি।

২০২২ সালের ১০ জানুয়ারি স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার বাইরে এক ভিন্ন স্বাদের সিরিয়াল ‘আলতা ফড়িং’। ১ বছর অতিক্রম করল সিরিয়াল। কিন্তু দর্শকদের মনে যেন আক্ষেপের সুর।

এই সিরিয়ালের গোটা পরিবারের তরফ থেকে দর্শকদের অশেষ কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছিল আলতা ফড়িং সিরিয়ালের সদস্যদের একসাথে কেক কাটার একটি ছবি। কমেন্ট বক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বেশ কিছু দর্শক। তবে অনেকেই আক্ষেপ প্রকাশ করেছেন।

গ্রামের মেয়ে হয়ে জিমন্যাস্টিকসে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখত ফড়িং। আর এই ঘটনা মন কেড়েছিল দর্শকদের। কিন্তু তাল কাটল ফুলসজ্জার পরেই ফড়িংয়ের সন্তানসম্ভবা হওয়ার গল্প। টিআরপি বাড়াতে গিয়ে সিরিয়ালকে তলানীতে নিয়ে এলেন নির্মাতারা। আর এই ঘটনা নিয়েই উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন।

দর্শকদের কথায় আলতা ফড়িং সিরিয়ালের আনকোরা গল্প এখন একেবারে ‘ঘেঁটে ঘ’। এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেকশনে এমনই একজন নেটিজেনের মন্তব্য ‘একটা সুন্দর ভালো গল্পকে ঘেটে ঘ করার জন্য আলতা ফড়িং এর রচনাকার কে ধন্যবাদ জানাই’।

Avatar

Additiya

X