বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট,রণবীর কাপুর,রাহা,Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,Ranbir Kapoor,Raha

প্রথমবার মেয়েকে জনসমক্ষে আনলেন ‘রনলিয়া’, কার মত দেখতে হয়েছে রাহাকে? ভাইরাল ছবি

সেই কবে থেকে রাহার এক ঝলক দেখার জন্য অপেক্ষা করে আছেন ভক্তরা। বিশেষ করে সপরিবারে একটি ছবি নেওয়ার জন্য মুখিয়ে আছেন চিত্রসাংবাদিকরা। কিন্তু রণবীর আলিয়ার কড়া আপত্তিকে অগ্রাহ্য করে ছবি নেয় কীভাবে? রাহার কোনো ছবিই যাতে বাইরে না যায় তার জন্য কড়া সতর্কতা অবলম্বন করছেন রণলিয়া।

তবে এবার রাহার দেখা মিলেছে। এই প্রথম ছোট্ট রাহাকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়েছিলেন এই তারকা দম্পতি‌। কালো জগার্স পরে বেরিয়েছিলেন মর্নিং ওয়াকে। কোলে ছিল তাদের রাজকুমারী রাহা। তার পরনে ছিল গোলাপি গেঞ্জি-প্যান্ট। তাদের সঙ্গ দিচ্ছিলেন আলিয়ার বোন শালিন ভট্ট।

রাহার জন্মের পর থেকেই তাকে দেখার জন্য উদগ্রীব হয়ে আছে ভক্তরা‌ কিন্তু এতদিন তো রাহাকে নিয়ে ঘর থেকেই বের হননি আলিয়া। এমতাবস্থায় রাহাকে দেখার কোনো সুযোগই হয়নি। এমতাবস্থায় শুক্রবার সকালে আলিয়ার কোলে রাহাকে দেখে দারুণ খুশি হয়েছে অনুরাগীরা।

বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট,রণবীর কাপুর,রাহা,Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,Ranbir Kapoor,Raha

তবে এবারও কিন্তু রাহার মুখ দেখা যায়নি। গোপনীয়তার স্বার্থে এবারও তার মুখ ঢেকে দেওয়া হয়েছিল। যদিও এর আগেই রণবীর-আলিয়া জানিয়েছিলেন যে, দু’বছর বয়স না হওয়া অবধী মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না তারা। তাই রাহাকে বাবার মত দেখতে হয়েছে নাকি মায়ের মত হয়েছে তা এখনই জানা সম্ভব নয়।

তবে এইদিন তার ফুটফুটে গায়ের রং আর একমাথা ঘন কালো চুল কারোরই চোখ এড়ালো না। মুখ ঢাকা থাকলেও ওই ছবিরই খুঁটিনাটি দেখলো নেটিজনরা। প্রসঙ্গত উল্লেখ্য, গত ৬ নভেম্বর মেয়ের জন্ম দিয়েছেন আলিয়া। আর তারপর থেকেই মন দিয়েছেন নিজের ফিটনেসে।

মাত্র দেড় মাসের মধ্যেই যেভাবে মেদ ঝরিয়ে ঝরঝরে ফিগারে ফিরে এসেছেন তা সত্যিই প্রশংসনীয়। যদিও বাড়ির বাইরে তাকে একেবারেই দেখা যায়নি। এই মুহূর্তে কোনো নতুন ছবিতেও হাত দেননি তিনি। আপাতত স্বামী এবং সন্তানকে নিয়ে চুটিয়ে সময় কাটাচ্ছেন বি টাউনের গাঙ্গুবাঈ।

Avatar

Moumita

X