শ্যুটিং ফ্লোরে ছোট্ট ইউভান, বাবার কোলে চড়েই দেখল মায়ের অভিনয়, পুঁচকের স্মার্টনেসে মুগ্ধ ভক্তরা

রাজ চক্রবর্তীর হাত ধরে ফের ফিরছে প্রলয়। তবে তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে। সদ্য শ্যুটিং সেটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন পরিচালক। এই প্রথমবার বাবা মায়ের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির ছোট্ট ইউভান।

‘প্রলয়’-এর ৯ বছর পর জি ফাইভে আসছে ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। তারই শুটিং চলছে পুরোদমে। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, গৌরব চক্রবর্তী, দেবাশীষ মণ্ডল, সোহিনী সেনগুপ্ত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে ।

রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের ব্যানারে এই সিরিজ মুক্তি পেলেও, এই সিরিজের প্রযোজনা করবেন শুভশ্রী স্বয়ং। এই প্রথম অন্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে সবচেয়ে বড় চমক হল বাবা মায়ের সঙ্গে এদিন শুটিং ফ্লোরে দেখা গেল ছোট্ট ইউভানকে। তিন বছরও হয়নি, এরই মধ্যে শুটিং ফ্লোরে হাজির ছোট্ট ইউভান, বাবার কোলে চড়েই শুটিং দেখা শুরু।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই তুলে ধরেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবি দেখে আপ্লুত নেট নাগরিক। তবে অনেকেই মনেই জেগেছে প্রশ্ন, ইউভান তাহলে কোনটায় বেশি স্বচ্ছন্দ? বাবার মতো ক্যামেরার পেছনে, না মায়ের মতো ক্যমেরার সামনে? যদিও এই প্রশ্নের উত্তর বর্তমানে অজানা।

Avatar

Additiya

X