Ranbir Alia

রকেটের গতিতে ছুটছে রণবীর-আলিয়া, প্রথম সন্তানের ২ মাস বয়স হতেই দ্বিতীয়বার গর্ভবতী হলেন অভিনেত্রী!

গত বছরটা ঈশ্বর যেন আলিয়া আর রণবীরের নামেই উৎসর্গ করেছিলেন। প্রথমে বিয়ে তারপর একসাথে ছবি এবং সর্বশেষ আশীর্বাদ তাদের ছোট্ট পরী রাহা। যেন রকেটের গতিতে ছুটছে এই তারকা দম্পত্তি। যদিও তাদের বিয়ে এবং আলিয়ার প্রেগনেন্সি নিয়ে কম বিতর্ক হয়নি। কারণ নেটিজেনদের একটা বড় অংশ মনে করেন , বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন আলিয়া।

কারণ বিয়ের সাত মাসের মাথায় সন্তান প্রসবের বিষয়টা অনেকেরই চোখে লেগেছিল। আর এবার শোনা যাচ্ছে প্রথম সন্তানের দুই মাসের মধ্যেই তিনি নাকি আবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। তা আচমকা এমন গুঞ্জনের নেপথ্য কারণটা ঠিক কী।

আসলে সম্প্রতি নিজের মেটারনিটি ওয়্যার কালেকশন লঞ্চ করেছেন আলিয়া। গর্ভবতী মহিলাদের জন্য এক বিশেষ পোশাকের ব্র্যান্ড নিয়ে এসেছেন তিনি। যদিও এর আগেই মেটারনিটি ওয়্যার লঞ্চ করেছিলেন। আর এবার নার্সিং মায়েদের জন্য বিশেষ পোশাক আনলেন আলিয়া। আর সেখান থেকেই শুরু যাবতীয় গুঞ্জনের।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ ৫ বছরের প্রেম পর্বের পর গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দুই তারকা। তবে একেবারেই সাড়ম্বর বর্জিত খুব সাধারণভাবে বিয়ে সেরেছিলেন তারা। না কোনো প্রি ওয়েডিং শুটিং আর না কোনো ডেস্টিনেশন ওয়েডিং। রণবীরের ফ্ল্যাটের ব্যালকনিতে সাত পাক ঘুরে বিয়ে সারেন তারা।

এমনকি প্রথা ভেঙে লালের বদলে আইভরি রঙের লেহেঙ্গা পরেছিলেন আলিয়া। আর বিয়ের মাস দুয়েকের মধ্যেই প্রথম সন্তানের খবর জানিয়েছিলেন আলিয়া। এরপর গত বছরের নভেম্বরে তাদের কোলজুড়ে আসে রাহা। যদিও রাহাকে এখনও ক্যামেরার সামনে আনেননি তারা।

বলিউড,বিনোদন,গসিপ,আলিয়া ভাট,রণবীর কাপুর,রাহা কাপুর,প্রেগন্যান্সি,Bollywood,Entertainment,Gossip,Alia Bhatt,Ranbir Kapoor,Raha Kapoor,Pregnancy

এমতাবস্থায় সবচেয়ে বড় প্রশ্ন হল, সত্যিই কি আবারো মা হতে চলেছেন আলিয়া? প্রশ্নের উত্তর জানার জন্য নেটপাড়া উত্তাল হলেও মুখে কুলুপ এঁটে রেখেছেন তারকা জুটি। আপাতত ব্র্যান্ড প্রোমোশনেই ব্যস্ত তারা। তবে অনেকেই মনে করছেন, এটা নাকি ভুয়ো খবর। এখন সঠিক বিষয়টা কি সেটা একমাত্র রালিয়াই বলতে পারবে।

Avatar

Moumita

X