Shubman Gill

Moumita

সারা আলি বনাম সারা টেন্ডুলকার! কাকে ডেট করছেন শুভমান গিল? অবশেষে মুখ খুললেন ক্রিকেটার

এইমুহুর্তে দেশের অন্যতম উঠতি ক্রিকেট (Cricket) স্টার হলেন শুভমান গিল (Shubman Gill)। বর্তমানে দূর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। এই যেমন সম্প্রতি ODI ফরম্যাটে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিশতরান করে গোটা বিশ্বের নজর কেড়েছেন। পাশাপাশি নিজের ODI কেরিয়ারের ১৯ তম ম্যাচ খেলার সময়ই ১০০০ রান পূর্ন করে দ্রুততম ভারতীয় হিসাবে এই মাইলফলক পূরণ করেছেন।

   

তিনি যে শুধু ODI ফর্ম্যাটেই দূর্দান্ত পারফর্ম করেছেন তা নয় কিন্তু। পাশাপাশি নিজের যোগ্যতার পরিচয় দিয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটেও। গত ম্যাচে শতরান সম্পূর্ণ করে মোট ৪ টি রেকর্ড নিজের নামে করে নিয়েছেন শুভমান গিল। আর এই রেকর্ডগুলি হল:

● কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে ৩ ফরম্যাটে শতরান (২৩)।

● পঞ্চম ক্রিকেটার হিসেবে ভারতীয় জার্সিতে ৩ ফরম্যাটে শতরান।

● কনিষ্ঠতম ভারতীয় ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ফরম্যাটে শতরান।

● ভারতের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর।

তবে এই মুহূর্তে তিনি যে কেবল ক্রিকেটের কারণেই সংবাদ শিরোনামে রয়েছেন তা কিন্তু নয়। ব্যক্তিগত জীবনের নানা খবর নিয়েও চর্চায় রয়েছেন এই উঠতি ক্রিকেটার। সূত্রের খবর, লিটল মাস্টারের মেয়ে সারা তেন্ডুলকর নাকি মন দিয়েছেন শুভমানকে।

এদিকে বলিউড অভিনেতা সইফ আলী খানের কন্যা সারা আলী খানের সাথেও জুড়েছে শুভমানের নাম। যদিও এর আগেও বেশ কয়েকবার সারা আলি খান এবং শুভমানকে একসাথে লাঞ্চ ডেটে দেখা গিয়েছিল। এবং তা থেকেই মনে করা হচ্ছে সারা তেন্ডুলকরের সাথে সম্পর্কের গুঞ্জনটা নেহাতই জল্পনা।

শুভমান গিল,সারা আলি খান,সারা তেন্ডুলকর,লাভ অ্যাফেয়ার্স,বিনোদন,বলিউড,বিতর্ক,Subhaman Gill,Sara Ali Khan,Sara Tendulkar,Love Affair,Entertainment,Gossip,Controversy,গসিপ,Bollywood

এছাড়াও গতবছর আগস্ট মাসে শুভমান নিজেও বেশ খানিকটা আভাস দিয়ে দিয়েছিলেন। সোনম বাজওয়ার টক শো-তে উপস্থিত শুভমানকে যখন প্রশ্ন করা হয় যে তিনি কি সারা আলী খানকে ডেট করছেন! উত্তরে শুভমন বলেন, ‘হয়ত হ্যাঁ, হয়তো না’। এই হ্যাঁ-না এর মধ্যেই যে উত্তর রয়েছে তা আজকের নেটিজনরা ভালোই বোঝে।