Sreelekha Mitra

Moumita

অভিনয় ছেড়ে এবার আয়ার কাজ নিলেন শ্রীলেখা! অভিনেত্রীর কাজে অবাক নেটিজেনরা

বাংলা ইন্ডাস্ট্রির (Tollywood) বেশ পরিচিত মুখ শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। নিজেকে স্পষ্টবক্তা বলেই দাবি করেন তিনি। আর এই কারণে হামেশাই বিতর্কের মধ্যমণি হয়ে থাকেন। এই যেমন, দিন কয়েক আগেই পড়শী দেশ বাংলাদেশের (Bangladesh) আতিথেয়তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন। এমনকি এটাও বলেন যে, বাংলাদেশ নাকি পৃথিবীর সবচেয়ে বড় অতিথিপরায়ণ দেশ।

   

শুধু কী তাই! দেশে ফিরে হিজাব পরে শ্রীলেখা জানান তার নাকি ওজন বেড়ে গিয়েছে। সেই নিয়েও বেশ হাসি ঠাট্টা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটিজেনদের একাংশ তো আবার এটাও মনে করে যে, নাকি চর্চায় থাকার জন্য ইচ্ছে করেই বিতর্কিত মন্তব্য করে থাকেন শ্রীলেখা।

সত্যি কথা বলতে, তিনি যা কিছু করেন তা সবই চলে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে তার পোষ্যদের নিয়ে পোস্ট করেন, তো ফি দিন কারো বিরুদ্ধে তোপ দাগেন অভিনেত্রী। কিছুদিন আগেই বাংলাদেশ থেকে ফিরলেও তিনি আবার নিজের ভাই, ভাইয়ের বৌ ও ভাইপোকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন।

Sreelekha Mitra

এখন যেমন গোটা পরিবারকে নিয়ে পাড়ি দিয়েছেন বুদ্ধগয়ার উদ্দেশ্যে। বাকিরা থাকলেও শ্রীলেখার মেয়ের দেখা মেলেনি যদিও। তবে এই যাত্রাপথের টুকরো টুকরো মুহুর্তগুলো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রীলেখা। সেখানে কখনো তাকে দেখা গিয়েছে চা খেতে তো কখনো তিনি ভাইপোর সঙ্গে মজা করছেন।

এদিকে পিসির যোগ্য ভাইপো তৈরি হয়েছে সে। পিসির সঙ্গে তাল মিলিয়ে ভাইপোর মুখের ভঙ্গিও দেখার মতো। শ্রীলেখা তো আবার ভাইপোর ছবি দিয়ে বড়াই করে লিখেওছেন, “তৈরি হচ্ছে ভবিষ্যতের হিরো, ভাইপো।” অবশ্য শুধু সময় কাটিয়েছেন বললে ভুল বলা হয়। কারণ তার মাথায় আবার অনেক দায়িত্ব।

তারমধ্যে একটা বড় দায়িত্ব হল তার ভাইপো। ভাই এবং তার স্ত্রী যাতে একান্তে সময় কাটাতে পারে তাই ভাইপোকে সামলানোর দায়িত্বটা তিনি নিজের কাঁধেই তুলে নিয়েছেন। আর ফলাও করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সেটা। লিখেছেন, “আমি যখন বেবিসিটার। ভাই এবং তার স্ত্রীকে একান্ত সময় কাটানোর জন্য পাঠিয়েছি।”