বিনোদনসেরা খবর

‘এই প্রথম কারোর মৃত্যুতে প্রতিক্রিয়া দিতে পারবো না’, অভিষেকের মৃত্যুতে শোকস্তব্ধ প্রসেনজিৎ

বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে শোকস্তব্ধ টলিপাড়া। বুধবার মধ্যরাত্রে নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। হূদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটেছে অভিনেতার। তার মৃত্যু সংবাদে শোকপ্রকাশ করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। একসময় বাংলা ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। সেসময় বাংলা সিনেমা বলতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর অভিষেক চট্টোপাধ্যায়-এর নাম ছিল।

দুজনে একসঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন। দুই ভাই হিসেবেও বহু ছবিতে কাজ করতে দেখা গিয়েছে দুজনকে। অভিষেকের মৃত্যুর খবর শুনে শোকস্তব্ধ টলিউড ‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদা। প্রসেনজিৎকে এই নিয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘একের পর এক মৃত্যু দেখছি। আর প্রতিক্রিয়া দিয়ে চলেছি। কিন্তু অভিষেকের খবরটা সকালে শোনার পর এই প্রথম সংবাদমাধ্যমকে জানাচ্ছি,আজ আমি কোনো প্রতিক্রিয়া দিতে পারব না। ওর বিয়েতে আমি ছিলাম বরকর্তা। সেই দিনটার কথা আজ মনে পড়ছে। ওর সঙ্গে যা কিছু ভাল স্মৃতি সেটাই রেখে দিতে চাই। এর থেকে আর কোনও শব্দ ব্যবহার করতে পারছি না।’

অভিষেকের সঙ্গে বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন প্রসেনজিৎ। পরস্পরের পারবিবারিক অনুষ্ঠানেও হাজির হতেন দুজনে। এই দুই তারকার মধ্যে সম্পর্ক বেশ ভালোই ছিল। কিন্তু পরে এই সম্পর্কে ফাটল ধরে। আর সেই নিয়ে অভিষেক নাম না করে অভিযোগ তুলেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার বিরুদ্ধেও। যদিও এই অভিযোগের কোনও জবাব কখনও দেননি প্রসেনজিৎ ও ঋতুপর্ণা কেউই। তবে আজ তাদের প্রিয় অভিনেতার মৃত্যু সংবাদে শোকপ্রকাশ করেছেন দুজনে।

Related Articles

Back to top button