বিনোদনসেরা খবর

‘বড় পরিচালক, বড় চরিত্রের লোভে কখনোই আপস করবো না’, ইন্ড্রাস্ট্রিতে কাজ নিয়ে অকপট ‘পিলু’ ওরফে মেঘা

জীবনে যেকোনো মুহূর্তে যে কোন পরিবর্তন ঘটে যেতে পারে। ঠিক যেমন এখন বাংলা সিরিয়ালে(Bengali Serial) নায়িকাদের ক্ষেত্রে। এখন টলিউডের বেশকিছু টেলি অভিনেত্রীরা নাচের মঞ্চ থেকে ছোট পর্দায় নায়িকা হওয়ার সুযোগ পেয়েছেন।

ঠিক যেমন ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চ থেকে ছোটপর্দার নায়িকা হয়েছেন টলিপাড়ার পিলু(Pilu) ওরফে মেঘা দা(Megha Daw)। তিনি মসলন্দপুরের বাসিন্দা। সম্প্রতি তারই অভিনয় জগতের জার্নি নিয়ে বাংলার অন্যতম জনপ্রিয় সংবাদমাধ্যম  আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী।

মেঘা জানিয়েছেন, ছোট থেকে এই নাচ, গান তার অত্যন্ত প্রিয়। তবে ডান্স বাংলা ডান্স চলার সময় অনেকেই তাকে বলেছিলেন যে তার মধ্যে অভিনেত্রী সুলভ ব্যাপার রয়েছে। কিন্তু এই রাস্তাটা যে বেশ কঠিন সেটাও মনে করেন তিনি। তবুও মা-বাবার কথায় একবার চেষ্টা করে দেখতে চান মেঘা। আর অভিনয় জগতে আসার আগে তিনি খেয়ালি ঘোষ দস্তিদার ওরফে আলতাফড়িং এর কাছে ওয়ার্কশপ করেছেন বলেও জানিয়েছেন।

অভিনয় ইন্ডাস্ট্রিতে পা রাখতে ভয় হয়েছে কিনা এই প্রশ্ন করা হলে তিনি সরাসরি জানিয়েছেন যে ছোট থেকেই তার বাবা-মা যে শিক্ষা দিয়েছেন সেই সৎ উপায়ে রাস্তা খুঁজে বার করতে চান তিনি। কখনোই তিনি বিপথে যাবেন না। বড় পরিচালক বা বড় চরিত্রের লোভে তিনি কখনোই আপোষ করবেন না।

ধারাবাহিক নিয়ে মাঝেমধ্যে নানা রকম নেতিবাচক মন্তব্যের সম্মুখীন হতে হয় তাকে। এর কারণ পিলু ধারাবাহিকে রঞ্জার অভিনয়ের সঙ্গে তুলনা করা হয় তার অভিনয়ের। তবে এই নেতিবাচক মন্তব্য নিয়ে খুব একটা মাথা ঘামাতে নারাজ পিলু।

এই ধারাবাহিকের লেখিকাকে নিয়ে প্রশংসাও করেছেন তিনি। তাকে এই কাজে সুযোগ করে দেওয়ার জন্য তিনি নিজেকে সৌভাগ্যবতী বলেও মনে করেন। এই ধারাবাহিক শুরু থেকে এক অন্য ধারার গল্প নিয়ে গড়ে উঠেছে। সমালোচনা চললেও পিলুর অভিনয় নিয়ে প্রশংসা করেন দর্শকেরা।

 

 

Related Articles

Back to top button