বিনোদনসেরা খবর

‘বাজেট হিট তো ছবি হিট’, বছরে ৪-৫ টা ছবি করতেই হবে অক্ষয়ের, শ্যুটিং নিয়ে অকপট খিলাড়ি কুমার

বলিউডের বর্তমান সময়ের সবথেকে সফল ও ব্যস্ততম অভিনেতাদের তালিকাতে যার নাম প্রথমে রয়েছে, তিনি হলেন অক্ষয় কুমার। প্রত্যেক বছর তিনি দর্শকদের একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। করোনাকালেও তার অন্যথা হয়নি। প্রত্যেক বছরে অন্তত তিন থেকে চারটি ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন অভিনেতা।

চলতি বছরেও তার প্রায় ৫-৬ টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০২২ সালে তার প্রথম ছবি ‘বচ্চন পান্ডে’ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। আর এরপর একে একে পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, রামসেতু, ওএমজি২ ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে অভিনেতা বরাবরই নিজের জন্য এমন ছবি বাছেন যেগুলো সীমিত বাজেট দিয়ে তৈরি হয় এবং খুব অল্পসময়ের মধ্যেই শেষ হয়ে যায়।

ছবির বাজেট তার জন্য কেন গুরুত্বপূর্ণ সেই প্রসঙ্গে তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি ওই প্রচলিত কথাটায় খুব বিশ্বাস করি, ‘বাজেট হিট তো ছবি হিট’। আমি কোনদিন সিনেমার প্রযোজক এর টাকা ও সময় নষ্ট করিনি। এমনকি আমার সহ-অভিনেতা ও সিনেমার ক্রুদের সময়ের সম্মান করেছি। একটাই উদ্দেশ্য সময় যেন আমাকে এই সম্মানটাই করে।

তিনি আরো বলেছেন, একটা ছবির পেছনে ৪০ থেকে ৪৫ দিনের বেশি সময় দেওয়া কারো পক্ষে সম্ভব হয় না। আর তুমি যদি এই সময়ের মধ্যে সিনেমার শুট শেষ করে ফেলতে পারো, তোমার ছবির বাজেট নিয়ন্ত্রণে থাকবে। আমার পক্ষে এমন ছবিতে কাজ করা সম্ভব হয় না, যার জন্য ১০০ দিনের বেশি শুট করতে হবে।’ আবার তিনি নিজেকে মেথড অ্যাক্টারদের দলে ফেলেন না। অর্থাৎ যারা কোন চরিত্রের প্রয়োজনে এক থেকে দু মাস সময় নিয়ে নেয়। তিনি মনে করেন, ‘আমার মতে একশন করো বাড়ি চলে যাও’।

Related Articles

Back to top button