বিনোদনসেরা খবর

‘কোনো কাজ অস্বীকার করি না, সব ছবিতেই রাজি হয়ে যাই!’ পরপর ছবি ফ্লপ করেও মন্তব্য অক্ষয় কুমারের

নিজের আসন্ন ছবি ‘রক্ষা-বন্ধন’এর প্রচারে এখন বেজায় ব্যস্ত রয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এক বছরে সবচেয়ে বেশি ছবি করার তালিকায় প্রথমেই থাকবে তার নাম। একদা এক সাক্ষাৎকারে এই তারকা জানিয়েছিলেন যে, কাজকে কখনোই না বলবেন না তিনি, তা সে ছবির অফারই হোক বা বিজ্ঞাপন। টাকা রোজগারের জন্যই কাজ করবেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে এই বিষয়ে আবারও প্রশ্ন করা হলে অকপট উত্তর দিয়েছেন অক্ষয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার জানান, “মানুষ আমাকে আকছার জিজ্ঞেস করে এক বছরে কেন এতো ছবি করি? আমি জীবনে তিনটি জিনিস বুঝেছি – কাজ, উপার্জন এবং কর্ম। আমি খুব পরিশ্রম করি। আমি যতটা পারি আয় করার চেষ্টা করি।”

এর সাথে তিনি এও যোগ করেন যে, “আমি কোন কাজ অস্বীকার করি না। তারপর যে আমার ভাগে আসবে। ভূমিকা যাই হোক না কেন, যে কোনও ফাংশন, আপনাকে যোগদান করতে হবে, কারণ কাজ উপার্জন নিয়ে আসে। আর তা দিয়ে ভালো কাজ করার চেষ্টা করি। আপনি যত কাজ করবেন তত আয় করবেন। আর এতে দোষের কিছু আছে বলে আমি মনে করি না।”

‘রক্ষা বন্ধন’ ছবিতে ভূমি পেডনেকারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ছবির পরিচালনায় রয়েছেন আনন্দ এল রাই। এদিকে গল্প লিখেছেন, হিমাংশু শর্মা ও কণিকা ঢিলন। ছবিটির প্রযোজনা করেছেন কালার ইয়েলো প্রোডাকশন, জি স্টুডিও, কেপ অফ গুড ফিল্মস সহ অলকা হিরানন্দানি।

এর পাশাপাশি ‘সেলফি’ নামের একটি ছবিও রয়েছে তার কাছে। এই ছবিটি মুক্তি পাবে ২০২৩ এর ২৪ ফেব্রুয়ারি। এই আসন্ন ড্রামা ফিল্মে ইমরান হাশমির সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিতে আরও অভিনয় করেছেন ডায়ানা পেন্টি এবং নুশরাত ভরুচা।

এছাড়া রাধিকা মদনের সঙ্গে দক্ষিণের সুপারস্টার সুরিয়ার তামিল ছবির হিন্দি রিমেকেও দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে ছবির নাম এখনো ঠিক হয়নি। রাধিকা মদন ও অক্ষয় কুমার ছাড়াও এই ছবিতে থাকবেন পরেশ রাওয়ালও।

Related Articles

Back to top button