বিনোদনসেরা খবর

বয়স বাড়ছে অঙ্কুশের, মাথার চুল নিয়ে পড়েছেন সমস্যায়, নিজেই পোস্টে জানালেন অভিনেতা

অভিনেতা-অভিনেত্রীদের সবসময়ই সৌন্দর্যতা বজায় রাখতে হয়। আর তার সঙ্গে ফিটফাট থাকাটা যেন তাদের ক্ষেত্রে বিশেষ প্রয়োজন। তাদের মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সবকিছু নিয়েই মানুষের আগ্রহ থাকে। হঠাৎ করে যদি কোনো অভিনেতা বলেন যে তার মাথার চুল পড়ে যাচ্ছে। তাহলে সেটা সত্যি আশ্চর্যের ব্যাপার। আর এমনই কাণ্ড ঘটিয়েছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

যিনি আবার কখনোই কোনো কিছু নিয়ে লুকোচুরি করেন না, খোলাখুলি বলতে পছন্দ করেন অভিনেতা। আর তাই সোশ্যাল মিডিয়ায় খুব সহজভাবেই বলে দিলেন মাথার চুল পড়ে যাচ্ছে। আর তিনি যে হেয়ার ট্রিটমেন্ট করাচ্ছেন সেই ছবিও পোস্ট করেছেন। তিনি লেখেন, “বলতে লজ্জা নেই…বয়স হচ্ছে, চিন্তা বাড়ছে, চুল পড়ছে…একটু হেয়ার ট্রিটমেন্ট করার সময়।” বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অঙ্কুশ। নানা রকমের ছবি ও ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন।

তবে অভিনেতার এই পোষ্ট নেহাতই মজার ছলে করা নাকি সত্যিই তিনি হেয়ার টিটমেন্ট করিয়েছেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। অভিনেতা এই পোস্ট দেখে অনুরাগীরা বেশ মজার কিছু মন্তব্য করেছেন। অনেকে আবার অভিনেতার এই বয়স বাড়ার জন্য তাকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন। যদিও বিয়ে নিয়ে এই মুহূর্তে কিছুই ভাবছেন না তিনি এবং তার প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

গত বছরই শোনা গিয়েছিল, ডিসেম্বর মাসে বিয়ে করতে চলেছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। তবে সেটা হয়নি, এই মুহূর্তে দুজনের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। খুব শীঘ্রই প্রেমেন্দ্র বিকাশ চাকি পরিচালিত ‘লাভ ম্যারেজ’ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে দুজনকে। এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা আঢ্য।

Related Articles

Back to top button