Papiya Paul

সিসিটিভি ফুটেজে পড়ল মিশকার কারসাজি, সত্যি জেনে কি করবে সূর্য? ফাঁস জবরদস্ত আগাম পর্ব

নিউজশর্ট ডেস্কঃ স্টার জলসার(Star Jalsa) সবথেকে জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’কে(Anurager Chhowa) নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। প্রত্যেক সপ্তাহে টিআরপিতে দুর্দান্ত রেজাল্ট করে বুঝিয়ে দিচ্ছে  সিরিয়ালের জনপ্রিয়তা ঠিক কতটা। এই মুহূর্তে সিরিয়াল একদম জমে উঠেছে। দীর্ঘদিন ধরে এই অসাধারণ পর্বগুলোর জন্যই অনুরাগের ছোঁয়ার ভক্তরা অপেক্ষা করছিলেন। বহুদিন ধরে দীপাকে(Deepa) বারে বারে অবিশ্বাস করার পর অবশেষে সমস্ত সত্যির মুখোমুখি হয়েছে সূর্য(Surjo)।

   

সূর্য জানতে পেরেছে সে এতদিন যাদেরকে দূরে সরে রেখেছিল সেই সোনা এবং রুপা তার নিজের সন্তান। দীপাকে এতদিন ধরে অপমান করেছে, সেই দীপা তাকে সমস্ত সত্যি কথাই বলেছে। আর এরপরই সূর্য নিজের কুকর্মের জন্য দীপার কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করে। তবে এর মধ্যে সূর্যের মাথায় একটা বিষয় ঘুরে বেড়ায়, সোনা এবং রুপা যদি তার নিজের মেয়ে হয় তাহলে ফার্টিলিটি টেস্টের রিপোর্টে বারবার কেন তাকে ইনফার্টাইল বলা হলো? তিনবার রিপোর্টে একই এল কি করে? এত বড় ভুল কিভাবে করতে পারল?

এই মুহূর্তে সূর্যের জীবন বিরাট সংশয়ের মধ্যে দাঁড়িয়ে রয়েছে। একদিকে যেমন সে বাবা হতে সক্ষম সেই আনন্দ রয়েছে তেমনি তার মাথায় রয়েছে চরম অনুশোচনা, দীপাকে হারিয়ে ফেলার ভয়ও তাকে কুড়ে কুড়ে খাচ্ছে। এরপরই সূর্য জয়কে ফোন করে এবং তারা দুজনে মিলে কথাবার্তা বলে হসপিটালে সিসিটিভি ফুটেজ চেক করে। সেই সিসিটিভি ফুটেজে সূর্য দেখতে পায় মিশকা একজনের মাথায় বন্দুক ধরে তাকে দিয়ে এই কাজ করছে।

এবার সূর্যর কাছে সমস্ত বিষয় জলের মতো পরিষ্কার হয়ে যায়। এই দুর্ধর্ষ পর্বটি আগামী দিনে দেখতে চলেছেন অনুরাগের ছোঁয়ার দর্শকেরা। তবে সত্যিটা জানার পর সূর্য কি মিশকাকে শাস্তি দেবে? নাকি আবার কোন না কোন চক্রান্ত করে সূর্যকে নিজের দলে টেনে নেবে মিশকা? এই প্রশ্নগুলো এখন মনে জাগছে দর্শকদের। এটা বলা যেতে পারে, আগামী দিনে অনুরাগের ছোঁয়ার পর্ব গুলো আরও বেশি ধামাকাদার হতে চলেছে।