Papiya Paul

বাংলায় জনপ্রিয়তা তুঙ্গে, এবার দেশের সবথেকে বড় চ্যানেলে আসছে সূর্য-দীপার গল্প, খুশি ভক্তরা

নিউজশর্ট ডেস্কঃ শুরু থেকেই এই সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে। দীর্ঘ ৩৫ সপ্তাহেরও বেশি টিআরপি তালিকায় বাংলার সেরা সিরিয়াল(Bengali Serial) হয়েছে এটি। যতই একঘেয়ে গল্প হোক না কেন এই সিরিয়ালের তারকা জুটির ভক্তদের কাছে তাদের জনপ্রিয়তা একদমই আলাদা। তাই স্টার জলসা(Star Jalsa )চ্যানেলের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)।’

   

এখানে সূর্যর চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত এবং দীপার চরিত্রে রয়েছেন স্বস্তিকা ঘোষ। এই সূর্য এবং দীপার কেমিস্ট্রি দেখার জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। জি বাংলার মিঠাই ধারাবাহিকের পর বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় সিরিয়াল এটি। ধারাবাহিকের গল্প অন্যরকম হলেও এই ধারাবাহিকের মূল ইউএসপি হলো সূর্য এবং দীপার দুজনের ভালোবাসা।

তবে এই গল্প যত এগিয়েছে দুজনের ভালোবাসার দূরত্ব তত বেড়েছে। কয়েক মাস ধরে ভুল বোঝাবুঝি চরমে উঠেছে। কিন্তু দুজনের ভুল বোঝাবুঝি যতই থাকুক তারা একে অপরের বিপদে বিপদে সব সময় পাশে থেকেছে। নিজেদের জীবনের পরোয়া করেননি তারা। তাইতো একঘেয়ে গল্প হয়েও দর্শকদের কাছে এখনো সেরা এই ধারাবাহিক।

এবার এই ধারাবাহিকের ভক্তদের জন্য এটি দুর্দান্ত খবর। বাংলা সিরিয়ালে এত জনপ্রিয়তা পাওয়ার পর এবার ধারাবাহিকটি সম্প্রচার হতে চলেছে হিন্দি চ্যানেলে। ভারতের সবথেকে জনপ্রিয় বিনোদন চ্যানেলস স্টার প্লাসে এই ধারাবাহিকটির হিন্দি সম্প্রচার হবে।

ইতিমধ্যে ধারাবাহিকের প্রমো স্টার প্লাস চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে। অনুরাগের ছোঁয়া হলেও হিন্দিতে ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে। এই সাফল্যের বিরাট খুশি হয়েছেন ধারাবাহিকের অসংখ্য ভক্তরা। মনে করছেন বাংলার মত গোটা ভারতবর্ষে পৌঁছে যাবে দীপা এবং সূর্যের প্রেম কাহিনীর গল্প।