বিনোদনসেরা খবর

বলিউডের রাতের ঘুম কাড়তে আসছে KGF 2, মুক্তির আগেই গড়লো একাধিক রেকর্ড

সাউথের সিনেমা কেজিএফ ২০১৮ সালে বক্সঅফিসে বিরাট রেকর্ড করেছিল। আর এই ছবির দ্বিতীয় ভাগ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অসংখ্য ভক্তরা। আগামী ১৪ ই এপ্রিল মুক্তি পেতে চলেছে কেজিএফ চ্যাপটার টু। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনা প্রচুর।

সূত্রের খবর অনুযায়ী, এই ছবি মুক্তির আগে নাকি বড় রেকর্ড গড়েছে। ইউকে(UK) তে দুর্দান্ত চমক দিয়েছে এ ছবি। জানা গেছে, যুক্তরাজ্যে যশ এবং সঞ্জয় দত্তের ছবি দেখার জন্য ইতিমধ্যেই বুকিং শুরু করে দিয়েছেন ভক্তরা। আর অগ্রিম বুকিং এর মাধ্যমে এই ছবি ভাল আয় করেছে। আর এতেই মনে করা হচ্ছে এই ছবির ব্যবসা ধামাকাদার হতে চলেছে।

সেখানে টিকিট বিক্রির ১২ ঘণ্টার মধ্যে ৫০০০ টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এই ছবির সঙ্গে একসঙ্গে মুক্তি পেতে চলেছে দক্ষিণের আরেক তারকা থালাপতি বিজয়ের বিস্ট ও শাহিদ কাপুরের জার্সি ছবি। প্রসঙ্গত, এই ছবির শুটিং চলাকালীন ক্যান্সারে আক্রান্ত হন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু তবুও তিনি থেমে যাননি। কাজ পুরোদমে করে গিয়েছেন।

আর এই প্রসঙ্গে যশ বলেছেন, ‘সঞ্জু স্যার, আপনি একজন সত্যিকারের যোদ্ধা। আমি এই জিনিসটা খুব কাছে থেকে দেখেছি।’ সঞ্জয় দত্ত যশ কে বলেছিলেন যে তাকে অপমান করতে না,তিনি এটা করবেন, তিনি এটা করতে চান, তিনি তার সেরাটা দিতে চান।

Related Articles

Back to top button