বিনোদনসেরা খবর

সময় খারাপ যাচ্ছে খিলাড়ির, একের পর এক ছবি ফ্লপের পর এবার অক্ষয়কে আইনি নোটিশ পাঠালেন সুব্রহ্মণ্যম স্বামী

খিলাড়ি কুমারের সময়টা মোটেও ভালো যাচ্ছেনা। পরপর এতোগুলো ছবি মুখ থুবড়ে পড়ায় বেশ সমস্যায় রয়েছেন তিনি। অভিনেতার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘রক্ষা বন্ধন’ নিয়ে যাও বা আশা ছিলো বয়কট ট্রেন্ডের মুখে পড়ে তাও তলানিতে গিয়ে ঠেকেছে।

এইমুহুর্তে তার একমাত্র ভরসা ছিলো আসন্ন ছবি ‘রাম সেতু’। কিন্তু সম্প্রতি সেটা নিয়েও শুরু হয়েছে বিতর্ক। ছবিতে তথ্য বিকৃতির অভিযোগ এনে অক্ষয় এবং তার টিমকে আইনি নোটিশ ধরিয়েছেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। জানা গেছে অক্ষয় সহ জ্যাকলিন ফার্নান্দেজ, নুসরত ভারুচা সহ মোট ৯ জনকে আইনি নোটিশ ধরিয়েছেন তিনি।

অক্ষয়ের ‘রাম সেতু’ ছবিতে মিথ্যা এবং বিকৃত তথ্য তুলে ধরা হয়েছে বলে তার অভিযোগ। গত রবিবার টুইটারে একটি টুইট করে সুব্রহ্মণ্যম বলেন, “মুম্বইয়ের সিনেমা [বা এটা সিন-ই-মা]-ওয়ালাদের একটা খারাপ স্বভাব ভুল এবং অনুপযুক্ত তথ্য পরিবেশন। তাই তাঁদের ‘মেধাস্বত্ব’ নিয়ে উপযুক্ত শিক্ষা দিতে আইনজীবী সত্য সাবারওয়াল মারফত অক্ষয় কুমার এবং অপর ৮ জনকে আইনি নোটিশ পাঠিয়েছি রাম সেতু সম্পর্কিত তথ্য বিকৃত করবার জন্য’।

সূত্রের খবর শুধু অভিনয়ই নয়, ছবিতে নিজের কৃতিত্ব চেয়েও নোটিশ পাঠিয়েছেন এই প্রবীণ নেতা। জানা গিয়েছে এই দীর্ঘ নোটিশে লেখা রয়েছে, “আমার মক্কেল সুব্রহ্মণ্যম স্বামী ২০০৭ সালে পবিত্র রাম সেতুকে ধ্বংস করে তৎকালীন কেন্দ্র সরকারের ওই প্রকল্পের রূপায়ণ মেনে নেননি আমার মক্কেল। অবশেষে সেই বছরের ৩১ আগস্ট সেতু ভেঙে ফেলার সিদ্ধান্তে স্থগিতাদেশ দিয়েছিল আদালত। এই রায় অনুযায়ী রাম সেতুকে বাঁচানো ইতিহাসের এক অবিচ্ছেদ্য অঙ্গ”।

সাথে আরো লেখা আছে, “যদি এটি উল্লেখিত সিনেমায় চিত্রায়ণ করা হয়ে থাকে, তাহলে আমার মক্কেল আদালতের কার্যক্রম শুরু করার মাধ্যমে এই সিনেমায় অবদান রেখেছেন এবং আমার ক্লায়েন্ট মূল তথ্যের সঠিক চিত্রায়ন এবং ছবিতে মূল আবেদনকারীর নাম হিসাবে তার নাম নথিভুক্ত থাকতে হবে”।

শুধু তাই নয়, ‘রাম সেতু’ মুক্তির আগে তার জন্য স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থাও করতে হবে বলে দাবি করা হয়েছে সেই নোটিসে। প্রসঙ্গত উল্লেখ্য, অভিষেক শর্মা পরিচালিত ‘রাম সেতু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়, জ্যাকলিন, নুসরত এবং সত্য দেব। সবকিছু ঠিক থাকলে এই বছরের ২৪ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Related Articles

Back to top button