বিনোদনসেরা খবর

পদ্মাবতীকে হারিয়ে দিল গাঙ্গুবাঈ, বলিউডের এক নম্বর নায়িকা এখন আলিয়া! জল্পনা তুঙ্গে

বলিউডের (Bollywood) নায়িকাদের মধ্যে প্রতিযোগিতা চলতেই থাকে। প্রথম সারির নায়িকা কে হবেন এই নিয়ে চলে দীর্ঘ আলোচনা। এই মুহূর্তে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে রয়েছে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নাম। তিনি এখন বলিউডের এক নম্বর নায়িকা। তবে সম্প্রতি জানা যাচ্ছে, এই তোকমা নাকি তিনি হারিয়ে ফেলতে চলেছেন। তার বদলে নতুন সেরা নায়িকা হয়ে উঠেছেন আলিয়া ভাট (Alia Bhatt)।

বি-টাউনের এখন এই নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ইতিমধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। অবশেষে দীর্ঘ দিনের প্রেম পরিণতি পেতে চলেছে। আর এখন বিটাউনে আলিয়াকে নিয়ে সব সময় আলোচনা চলছে। এর মধ্যেই আবার দীপিকাকে টেক্কা দেওয়ার কথা প্রকাশ্যে এসেছে। প্রসঙ্গত, একসময় রণবীর কাপুরের সঙ্গে মাখোমাখো প্রেম করতেন দীপিকা পাড়ুকোন। অনেকেই ভেবেছিলেন সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত টিকবে। কিন্তু সেসব হয়নি।

বরং দীপিকার সঙ্গে বিচ্ছেদের পর একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘প্লে বয়’ নামে পরিচিত রণবীর। বিগত অনেকদিন ধরে বলিউডের এই জনপ্রিয় কাপলের বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। যদিও এসব গুজব নিয়ে কখনওই মন্তব্য করেননি রালিয়া। তবে এবার সব গুঞ্জনকে জল ঢেলে সত্যি সত্যি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। অন্যান্য সেলিব্রেটিদের মতো কোনো ডেস্টিনেশন ওয়েডিং নয়, বরং নিজেদের বাড়িতে বিয়ে সম্পন্ন হবে।

আর বিয়ের জন্য রীতিমতো জোরদার নিরাপত্তা ব্যবস্থাও করা হয়েছে। এবার আসা যাক অভিনয়ের প্রসঙ্গ নিয়ে। সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঁথিওয়ারী’ ছবিতে অভিনয় বেশ প্রশংসিত হয়েছেন আলিয়া। আবার ‘আরআরআর’ ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রিতে যে রীতিমতো নিজের জায়গা পাকা করে নিচ্ছেন আলিয়া সেটা মনে করছেন তার ভক্তরা।

Related Articles

Back to top button