বিনোদনসেরা খবর

বলিউডের অন্দরেও দক্ষিণী ইন্ড্রাস্ট্রির দাপট! ‘KGF’ পরিচালকের সিনেমায় জুটি বাঁধছেন দীপিকা ও জুনিয়র NTR!

এই মুহুর্তের বলিউডের (Bollywood) সবথেকে ব্যস্ততম অভিনেত্রী তিনি। তার সাথে কাজ করার জন্য মুখিয়ে থাকেন পরিচালকেরা পর্যন্ত। কিন্তু তার ডেট পাওয়া আর ঠিক যেন চাঁদ আনার সমান। তবে এই দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) নাকি নিজে থেকে এক অভিনেতার সঙ্গে কাজ করার জন্য বিশেষ আগ্রহী। তিনি নিজেই আবার এই কথা প্রকাশ্যে এনেছিলেন।

সকলের মনেই এখন নানা নাম উঠে আসছে। তবে তিনি কোন বলিউডের অভিনেতা নন। তিনি দক্ষিণের একজন জনপ্রিয় অভিনেতা। আগে থেকেই বলে রাখি তিনি কিন্তু পুষ্পার আল্লু অর্জুন নন। এই মুহূর্তে দীপিকা কাজ করতে চান তার পছন্দের জুনিয়ার এনটিআর(Junior NTR) এর সঙ্গে। আর এই বিষয়ে নিজেই খোলাখুলি আলোচনা করেছেন অভিনেত্রী।

সম্প্রতি বলিউড বাবুলকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘আশা করি আমার বলা এই কথার সঙ্গে কারো মনে বিরোধ তৈরি হবে না। তবে আমি জুনিয়ার এনটিআর এর সঙ্গে কাজ করতে চাই। আল্লুর সঙ্গে কাজ করতে চাই। কিন্তু এই মুহূর্তে আমি এনটিআরকে নিয়েই বেশি অবসেসড। ওর পার্সোনালিটি মারাত্মক।’ এ সাথেই তিনি দক্ষিণের জনপ্রিয় পরিচালক রাজামৌলির সঙ্গেও কাজ করতে চান বলেও তার ইচ্ছে প্রকাশ করেছেন।

তবে এবার এই গুঞ্জন শোনা যাচ্ছে যে দীপিকার মনের ইচ্ছা নাকি পূরণ হতে চলেছে। দীপিকা পাড়ুকোনের সাথে পর্দায় জুটি বাঁধতে চলেছেন জুনিয়র এনটিআর। এবার আলিয়া ভাটের পর তামিল ইন্ড্রাস্ট্রিতে নিজের জায়গা পাকা করতে চাইছেন দীপিকা পাড়ুকোন। জানা গিয়েছ, এবার জুনিয়র এনটিআরও দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ পরিচালক প্রশান্ত নীল নাকি দীপিকা ও জুনিয়র এনটিআরকে নিয়ে ছবি বানাতে চাইছেন।

সূত্রের খবর অনুযায়ী, এই ছবির নাম দেওয়া হয়েছে ‘এনটিআর ৩১’। এমনকি অভিনেতার ফ‍্যানপেজের তরফে দাবি করা হয়েছে, চলতি বছরের ডিসেম্বর মাসেই শুরু হবে এই ছবির শুটিং।

Related Articles

Back to top button