বিনোদনসেরা খবর

জনপ্রিয়তার লোভে প্রচুর মিথ্যা বলেছেন এই ৮ বলিউড তারকা, সত্যি ফাঁস হয়ে যাওয়ায় হয়েছেন চরম ট্রোলড

বলিউড তারকা মানেই ক্যামেরায় মোড়া জীবন। বাড়ির বাইরে পা রাখলেই পাপারাজ্জিদের নজরবন্দি হয়ে যান তারা। প্রতিটি ভক্ত তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে উন্মুখ হয়ে থাকে। তবে বিতর্ক এড়াতে বেশিরভাগ সেলিব্রেটিই তাদের ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বজায় রাখতে পছন্দ করেন। এই কারণেই তারা প্রায়শই তাদের সাক্ষাৎকারে বা কোনো টকশোতে তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু জিজ্ঞাসা করা হলে হয় মিথ্যার আশ্রয় নেন নয়তো প্রশ্ন এড়িয়ে যান। তবে এমনও হয়েছে যে সেলিব্রেটিরা কন্ট্রোভার্সি এড়াতে মিত্ররা কথা বলেছেন কিন্তু পরে তা ঠিক ধরা পড়ে গেছেন। এমনই কিছু ঘটনার বিশদ আলোচনা করবো আজকের এই প্রতিবেদনে।

1. আমিশা প্যাটেল : ‘কাহো না পেয়ার হ্যায়’ অভিনীত অভিনেত্রী আমিশা প্যাটেল একবার ঘোষণা করেছিলেন যে তিনি জুহুতে বিগ বি’র কটেজের ‘প্রতিক্ষা’ এর কাছে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। তবে আসল সত্য হলো তিনি ঐ অ্যাপার্টমেন্টটি কেনেননি বরং ভাড়া নিয়েছিলেন। অ্যাপার্টমেন্টের আসল মালিকরা এই বক্তব্য জানতে পেরে সেখানে অভিনেত্রীর প্রবেশ বন্ধ করে দেন।

2. অভিষেক বচ্চন : অভিষেক বচ্চন তার ‘রাবন’ ছবির প্রচারের সময় বলেছিলেন যে তিনি বডি ডবল ব্যবহার না করেই কর্ণাটকে ছবির জন্য মারাত্মক স্টান্ট করেছিলেন । কিন্তু পরে ব্যাঙ্গালোরের একজন ডাইভিং চ্যাম্পিয়ন প্রকাশ করেছিলেন যে, ছবির সমস্ত স্টান্ট অভিনেতার দ্বারা নয়, তিনি করেছিলেন।

3. অনন্যা পান্ডে : অনন্যা পান্ডে একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে চলচ্চিত্র জগতের প্রতি তার আগ্রহের কারণে তিনি ইউএসসি অ্যানেনবার্গ স্কুল অফ জার্নালিজম অ্যান্ড কমিউনিকেশন থেকে সুযোগ পেয়েও তা ছেড়ে দিয়েছিলেন। কিন্তু পরে অনন্যার স্কুলের সহপাঠী দাবি করেছিলেন যে অভিনেত্রী কখনও বিদেশী বিশ্ববিদ্যালয়ে আবেদনই করেননি।

  1. 4. রণবীর সিং : রণবীর সিং একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, তিনি নিজের প্রারম্ভিক জীবনে খুব বেশি টাকাপয়সা হাতে পেতেননা। বছরে একবার ঘুরতে যাওয়ার জন্য তার বাবা মা একটু একটু করে টাকা জমাতেন। তিনি আরও বলেন, তিনি ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসেছেন। কিন্তু পরে জানা যায় রণবীর সিং আসলে অভিনেত্রী সোনম কাপুরের মাসির ছেলে। সম্প্রতি কাপুর পরিবারের সঙ্গে তার ছোটবেলার একটি ছবিও ভাইরাল হয়েছে।

5. দীপিকা পাড়ুকোন : দীপিকা পাড়ুকোনের গগনচুম্বী ফ্যান ফলোয়িং। তিনি একবার সংবাদ সম্মেলনে বলেছিলেন যে তিনি কখনও ডেটে যাননি। যদিও তিনি সেই সময়ে রণবীর সিংয়ের সাথে সিরিয়াস রিলেশনশিপে ছিলেন।

6. শাহরুখ খান : শাহরুখ খান মিডিয়াকে বলেছিলেন যে ইন্ডাস্ট্রির সাথে তার কোনোরকম সম্পর্ক ছিলোনা। তবে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেতার বাবার এনএসডিতে একটি ক্যান্টিন ছিল এবং তার বাবা অনেক সেলিব্রিটির খুব ভালো বন্ধু ছিলেন। অভিনেতার মা দিলীপ কুমারের পরিবারকে চিনতেন এবং শাহরুখ ইডাস্ট্রিতে প্রবেশের আগে বেশ কয়েকবার দিলীপ কুমারের সাথে দেখাও করেছিলেন।

7. পরিণীতি চোপড়া : পরিণীতি চোপড়া তার একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে শৈশবকালে তাকে আর্থিক সমস্যা এবং শ্লীলতাহানির মুখোমুখি হতে হয়েছিল। এর পরে অভিনেত্রীর এক সহপাঠী এই সমস্ত দাবিকে মিথ্যা দাবি করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন।

8. গওহর খান : বাকিদের মতো গওহর খানও নিজের মিথ্যার জালে জড়িয়ে পড়েছিলেন। তিনি ২০১১ সালে একটি রিয়েলিটি শো ‘দ্য খান সিস্টার্স’- এ তার ২৯ তম জন্মদিন উৎযাপন করেছিলেন। তবে, ‘বিগ বস সিজন ৭’- এ , যখন সালমান খান একবার অভিনেত্রীকে তার বয়স জিজ্ঞাসা করেছিলেন, তখনই তিনি বলেছিলেন যে তিনি কুশল ট্যান্ডনের চেয়ে ১ বছরের বড় । সেই সময় কুশলের বয়স ছিল ২৮। এবার তার বয়স টানা ২ বছর ধরে ২৯ এই থেমে আছে তা তো হতে পারে না নিশ্চয়ই।

Related Articles

Back to top button