বিনোদনসেরা খবর

তিনটে চারটে বিয়ে নয়, এই ৬ কাপল বলিউডের সবথেকে লয়েল কাপল

বলি ইন্ডাস্ট্রিতে সম্পর্ক তৈরি হতেও যতক্ষণ, সম্পর্ক ভাঙতেও ঠিক ততক্ষণ। অফেয়ার্স, ব্রেকাপ আর ডিভোর্সের খবরে ছড়াছড়ি। তবে এর মাঝেও কিছু দম্পতি এমনও রয়েছে যারা নিজেদের সঙ্গীর প্রতি দারুন অনুগত। তারা বিয়ের মতো পবিত্র সম্পর্কের মানে বোঝেন এবং তার সম্মানও করেন। আজ এমনই কিছু তারকার কথা বলবো যারা দেশের সমস্ত কাপলদের অনুপ্রেরণা হয়ে উঠেছে।

১. শাহিদ কাপুর ও মীরা রাজপুত : বলি তারকা শাহিদ কাপুর আর মীরা রাজপুতের বিয়ের গল্প তো আমরা সকলেই জানি। বলিউডের অন্যতম সুখী এবং রোমান্টিক কাপল তারা। বিয়ের পর থেকে আজ পর্যন্ত কখনোই কোনো ফাটল আসেনি তাদের বৈবাহিক সম্পর্কে।

২. অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন : এই তালিকার দ্বিতীয় নামটি হল অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। কেরিয়ারে ঐশ্বর্যর খ্যাতি, অভিষেকের ব্যর্থতা কোনোকিছুই দাগ ধরাতে পারেনি তাদের সম্পর্কে। বিয়ের ১৪ বছর পর আজও অটুট রয়েছে তাদের বৈবাহিক বন্ধন।

৩. ববি দেওল ও তানিয়া দেওল : বহু চড়াই উৎরাই পেরিয়েছেন ববি। কেরিয়ারের উত্থান পতনে যদি কাউকে সবচেয়ে বেশি পাশে পেয়েছেন তাহলে তিনি হলেন স্ত্রী তানিয়া। বিয়ের ২৫ বছর পূর্ণ হলেও তাদের প্রেম যেন আজও নতুন।

৪. রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা : তালিকা রয়েছে রিতেশ এবং জেনেলিয়াও। এই তারকা দম্পতির নানান মজার ভিডিও আমরা প্রায়ই দেখি। হাসি মজা আড্ডায় বেশ সুখী গৃহকোণ তাদের।

৫. শাহরুখ খান-গৌরী খান : এই দুজনই আমাদের বলিউডের অন্যতম রোমান্টিক দম্পতি। শাহরুখ এবং গৌরী তো আসলেই একটি উদাহরণ সেট করেছে। একে অপরের পাশে থাকলে গোটা বিশ্ব জয় করা যায়, এই প্রবাদবাক্যকেই সত্যি করে দেখিয়েছে এই দুজন।

৬. অজয় দেবগন-কাজল : এই তালিকায় অজয় ​​দেবগন এবং কাজলের নামও রয়েছে। এই দুজনের জুটিকে আমাদের বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট জুটি হিসেবে বিবেচনা করা হয়।

Related Articles

Back to top button