বিনোদনসেরা খবর

এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার, অন্য অভিনেত্রীকে নিয়ে গোয়ায় শুটিং সেরে ফেললেন নির্মাতারা, ছিঃছিঃ রব নেটপাড়ায়

হঠাৎ একটা দমকা হাওয়া আর সবকিছু এলোমেলো। গত মঙ্গলবার হঠাৎ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্রের খবর, ‘ভাগাড়’ সিরিজের পর নতুন ছবির জন্য গোয়ায় যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। সম্প্রতি এমন তথ্যই দিয়েছেন অভিনেত্রীর মা শিখা শর্মা। কিন্তু এখন সেই সব কিছুই অতীত।

গত মঙ্গলবার থেকে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। শরীরের একদিকে কোনো সাড়া নেই। এমতাবস্থায় যেখানে তার জ্ঞান ফেরাটাই বড়ো প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে সেখানে গোয়ায় গিয়ে শুটিং কীভাবে করবেন তিনি? তবে কি এখন শুটিং স্থগিত রাখা হবে? নাকি বদলানো হবে প্রোজেক্টের নায়িকাকে।

এই বিষয়ে খোঁজ নিতে গিয়ে জানা গেছে অভিনেত্রীর জন্য আর বসে নেই নির্মাতারা‌। সূত্রের খবর, গোয়ায় ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, এরপর ঐন্দ্রিলার জায়গায় দেখা যাবে অন্য কোনো অভিনেত্রীকে। সংশ্লিষ্ট প্রোজেক্টে কর্মরত টিমের এক সদস্যের থেকে পাওয়া খবর অনুযায়ী, শুটিংয়ের সব কিছুই নাকি অনেক দিন আগে থেকেই ঠিক ছিল। এমনকি কিছু মানুষ তো গোয়া পোঁছেও গিয়েছিল।

এমতাবস্থায়, ঐন্দ্রিলা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বাধ্য হয়ে শুটিং বন্ধ করা বা অন্য কোনো বিকল্প অভিনেত্রীর খোঁজ করা ছাড়া উপায় ছিলনা। তাছাড়া একটি ছবির পেছনে কেবলই নায়ক নায়িকার পরিশ্রম থাকেনা। স্পট বয় থেকে শুরু করে ক্যামেরা, লাইট, ইত্যাদি কাজে হাজারো মানুষের পরিশ্রম জুড়ে থাকে। পাশাপাশি শুটিং যখন ভিনরাজ্যে হয় তখন তো খরচ আরো কয়েকগুণ বেড়ে যায়।

আর এইসব কথা মাথায় রেখেই ঐন্দ্রিলার অনুপস্থিতিতে নতুন নায়িকাকে নিয়েই গোয়ায় শুটিং শুরু করা হয়েছে এই নতুন ছবির। যদিও ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন যে, এটা ঠিক নয়। তাদের হয়তো আরো কিছুটা সময় অপেক্ষা করা উচিত ছিল। ভক্ত এবং প্রিয়জনদের আশা খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরবেন ঐন্দ্রিলা শর্মা। আবার কেউ কেউ নির্মাতাদের এই সিদ্ধান্তকেই স্বাগত জানিয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে আচমকাই শারীরিক অবস্থায় অবনতি শুরু হয় ঐন্দ্রিলার। হঠাৎ করেই তিনি বমি করতে শুরু করেন। হাসপাতাল সূত্রে খবর, ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর মাথায় রক্তজমাট বেঁধেছে ঐন্দ্রিলার। মস্তিষ্কে প্রবল রক্তক্ষরণ নিয়ে ভর্তি করার পর মঙ্গলবার রাতেই হাওড়ার বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলা শর্মার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। আপাতত আইসিইউতে রয়েছেন তিনি। সর্বশেষ খবর অনুযায়ী, এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর।

Related Articles

Back to top button