খেলাভারতসেরা খবর

কেন আইপিএলে খেলছেন না, এই ফ্রাঞ্চাইজির দিকে আঙুল তুলে বিস্ফোরক ক্রিস গেল

এবার আইপিএলে খেলছেন না টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবথেকে বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। গত বছর পর্যন্ত তাকে দেখা গিয়েছিল কিন্তু এবার আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন গেল। কিন্তু গেইলের মত এমন একজন বিস্ফোরক টি টোয়েন্টি ব্যাটসম্যান কেন আইপিএলে খেলছেন না এর কারণ অবশ্য নিজেই জানালেন ক্রিস গেইল।

আইপিএলে না খেলার পিছনে বিস্ফোরক কারণ দেখিয়েছেন গেইল। বলেছেন, আইপিএলে খেলে তিনি অসম্মানিত। কারও নাম না করলেও তাঁর অভিযোগের আঙুল পঞ্জাব কিংসের দিকে।

গত দু’বছরই গেইল পঞ্জাব কিংসের হয়ে খেলেছেন। তার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলেছেন গেইল। শেষ দুই মরসুম তাঁকে প্রথম একাদশে নিয়মিত দেখা যায়নি। বাধ্য হয়ে গত বার আইপিএলের দ্বিতীয় পর্ব থেকে নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন গেইল। জৈব বলয় ছেড়েও চলে যান।

এইদিন গেইল বলেছেন, “আইপিএল এবং ক্রিকেটকে আমি এতকিছু দেওয়ার পরও আইপিএল থেকে আমি যোগ্য সম্মান পায় নি। গত দু’বছর আমার সঙ্গে সঠিক ব্যবহার করা হয়নি। আর সেই কারণে আমি আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। সকলের ইচ্ছা থাকে আইপিএলের মতো বড় টুর্নামেন্টে খেলার কিন্তু ক্রিকেটের বাইরেও একটা জীবন রয়েছে। আমি এখন সেদিকেই ফোকাস করতে চাই।”

Related Articles

Back to top button