বিনোদনসেরা খবর

ফারহান আখতারের মেয়ে শাক্যকে দেখলে ঘুম উড়বে আপনার, বোল্ডনেসে বড়ো বড়ো অভিনেত্রীদের মাত দেবেন এই সুন্দরী

বলিউড অভিনেতা ফারহান আখতার এযাবৎ বহু সুপারহিট ছবিতে কাজ করেছেন। নিজের ভিন্ন ইমেজের জন্য বিশেষ পরিচিত তিনি। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও ভাগ্য পরীক্ষা করেছেন ফারহান। তবে আজকাল নিজের চেয়ে বেশি তার মেয়ে শাক্যের কারণে খবরের শিরোনামে রয়েছেন। আসলে, ফারহান সম্প্রতি তার মেয়ে শাক্য আখতারের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। তারপর থেকেই বেশ চর্চা শুরু হয়েছে তাদের নিয়ে।

সম্প্রতি ফারহান তার মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর শাক্যের ছবি সামনে আসার পর থেকেই হুঁশ উড়েছে সবার। অনেকেই তো এটাও বলছে যে, বলিউড অভিনেত্রীরাও নাকি তার সামনে ব্যর্থ। এমতাবস্থায় ফারহান কন্যা শাক্যর সম্পর্কে জানার উৎসাহ বেড়েছে মানুষের।

আসলে শাক্য আখতার ফারহান আখতার এবং তার প্রথম স্ত্রী অধুনা ভবানীর বড় মেয়ে। সাল ২০০০, ৭ ই আগস্ট জন্মগ্রহণ করেন তিনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পপ গানের প্রতি বিশেষ আগ্রহী তিনি। শুধু তাই নয়, তার বাহ্যিক লুকও অনেকটাই পপস্টারদের মতো। তার ইন্সটা অ্যাকাউন্ট পরিদর্শন করলেই দেখা যায় যে, তা সাহসী এবং বোল্ড ছবিতে ভরপুর। যা দেখলে আপনিও তার প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারবেন না।

শাক্যের লুক নিয়ে কথা বললে, তাকে দেখে কেউ বলতে পারবে না সে ফারহান আখতারের মেয়ে। তবে দুজনের মধ্যে যদি কিছু মিল থাকে, তা হল শাক্য আখতারের পপস্টার স্টাইল। ধূসর এবং কালো রঙের চুলের পাশাপাশি শরীরে প্রচুর ট্যাটু করেছেন তিনি। তবে তার হেয়ার স্টাইল দেখলে প্রথমেই তার মা অধুনার কথা মাথায় আসবে। আসলে অধুনা একজন প্রফেশনাল হেয়ার স্টাইলিস্ট।

প্রসঙ্গত, ফারহানের মতো শাক্যও পপ গানে বিশেষ আগ্রহী। প্রায়শই নিজস্ব স্টাইলে গান গাইতে দেখা যায় তাকে। বর্তমানে মিডিয়া লাইম লাইট থেকে দূরে বিদেশে পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তিনি একজন ডিজিটাল প্রযোজক এবং প্রাইড মার্চে অংশগ্রহণ করেন এবং সেখানকার সম্প্রদায়কে সমর্থন করেন।

পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় তিনি। প্রায়শই বোল্ড এবং হট অবতারে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। অনেকেই আবার তাকে বলিউডেও দেখতে চেয়েছেন। তবে সূত্রের খবর, শাক্য বর্তমানে চলচ্চিত্র জগত থেকে দূরে থেকে পড়াশোনা শেষ করছেন এবং এইমুহুর্তে ইন্ডাস্ট্রিতে আসার কোনো ইচ্ছে নেই তার।

Related Articles

Back to top button