বিনোদনসেরা খবর

কেউ ৩৫ কোটি তো কেউ ৩ কোটি, ‘লাইগার’ ছবির তারকাদের পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে আপনারও

সম্প্রতি রিলিজ হয়েছে বিজয় দেবরাকোন্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত ছবি ‘লাইগার’। পুরি জগন্নাথ রচিত এবং পরিচালিত এই অ্যাকশন-স্পোর্টস ছবিতে একজন কিকবক্সারের গল্প বলা হয়েছে যে নিজের স্বপ্ন পূরণের জন্য সমস্ত প্রতিকূলতাকে জয় করেছে। হিন্দি এবং তেলেগু এই দুই ভাষাতেই ছবিটির শুটিং হয়েছে। বিজয় এবং অনন্যা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রাম্যা কৃষ্ণ, রনিত রায়, বিষু রেড্ডি এবং মকরন্দ দেশপান্ডের মতো তারকারা। এছাড়াও ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গেছে বিখ্যাত মার্কিন বক্সার মাইক টাইসনকে। কিন্তু জানেন কি ছবিতে কাজ করার জন্য এই তারকারা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন?

1) বিজয় দেবেরকোন্ডা : লাইগার ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছেন বিজয়। একজন কিকবক্সারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই ছবিতে কাজ করার জন্য প্রায় ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

2) অনন্যা পান্ডে : ছবিতে দেবরাকোন্ডার বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। সূত্রের খবর লাইগারে কাজ করার জন্য অনন্যা পান্ডেকে ৩ কোটি টাকা দেওয়া হয়েছে।

3) রনিত রায় : ইন্ডাস্ট্রির পরিচিত নাম রনিত রায়‌। তিনি এই ছবির একটি গুরুত্বপূর্ণ অংশ। খবর অনুযায়ী এই ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে ১.৫ কোটি টাকা নিয়েছেন তিনি।

4) রাম্য কৃষ্ণন : দক্ষিণী অভিনেত্রী রাম্যা কৃষ্ণন ছবিতে বিজয় দেবরাকোন্ডার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। সূত্রের খবর তার পারিশ্রমিক ১ কোটি টাকা।

5) বিষু রেড্ডি : ২০০৯ সালের মিস্টার সাউথ ইন্ডিয়া প্রতিযোগিতার বিজয়ী বিশু রেড্ডির পারিশ্রমিক প্রায় ৬০ লক্ষ টাকা।

6) মকরন্দ দেশপান্ডে : সরফারোশ এবং স্বদেশের মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। লাইগার ছবিতে কাজ করার জন্য পারিশ্রমিক হিসেবে ৪০ লাখ টাকা নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button