বিনোদনসেরা খবর

শুধু ‘কেজিএফ ২’ নয়, রইল যশ অভিনীত ৬ টি সুপারহিট সিনেমার তালিকা

ভারতের চলচ্চিত্র জগতে করোনা মহামারীর পর থেকে দক্ষিণী ছবির(South Indian Cinema) রমরমা চলছে। আল্লু অর্জুনের ‘পুষ্পা’ থেকে শুরু করে জুনিয়র এনটিআর ও রাম চরণের ‘আরআরআর’ প্রভাসের ‘রাধেশ্যাম’ ও যশের ‘কেজিএফ চ্যাপটার টু’ এই ছবিগুলোর বিরাট সাফল্যের কাছে ফিকে হয়ে গিয়েছে বলিউড। এই মুহূর্তে যশের(Yash) কেজিএফ চ্যাপটার টু(KGF Chapter 2) ছবি নিয়ে চারিদিকে চর্চা চলছে। একের পর এক নতুন রেকর্ড তৈরি করেছে এই সিনেমা। ইতিমধ্যেই সারাবিশ্বব্যাপী এই ছবির বক্স অফিস কালেকশন ১০৩২ কোটি টাকা। তবে হ্যাঁ শুধু কেজিএফ নয় ,যশের ঝুলিতে আরো একাধিক সুপারহিট সিনেমা রয়েছে।

চলুন তাহলে দেখে নেওয়া যাক যশের সেসব সুপারহিট সিনেমা তালিকা।

১) কেজিএফ চ্যাপটার ১ (KGF Chapter 1) : ২০১৮ সালে মুক্তি পাওয়া এই ছবিটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল। এই ছবির মাধ্যমেই রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেতা যশ। এই ছবির মাধ্যমে তিনি রকি ভাই হিসেবে পরিচিতি লাভ করেন।

২) সন্তু স্টেট ফরোয়ার্ড (Santu State Forward) : ২০১৬ সালে মহেশ রাও পরিচালিত এই ছবিটি মুক্তি পেয়েছিল। তামিল ছাড়াও হিন্দি ও বাংলা ভাষাতেও এই ছবিটি ডাবিং করা হয়েছিল। এই ছবিটিও বক্সঅফিসে বিরাট ব্যবসা করেছিল।

৩) মাস্টারপিস (Masterpiece) : যশ অভিনীত আরেক সুপারহিট সিনেমা মাস্টারপিস। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এই ছবিতে শানভি শ্রীবাস্তবের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

৪) গুগলি (Googly) : এই ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। এই ছবিটিও বক্সঅফিসে ভালো ব্যবসা করেছিল।

৫) রাজাবলি (Rajabali) : ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটিও বক্সঅফিসে দারুন ব্যবসা করেছিল।

৬) ড্রামা (Drama) : ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এই রোমান্টিক কমেডি ড্রামাতে যশের অভিনয় প্রশংসিত হয়েছিল। এই সিনেমাও সুপারহিট সিনেমা হিসাবে পরিচিত পায়।

Related Articles

Back to top button