বিনোদনসেরা খবর

হিনা থেকে দিব্যাঙ্কা, হিন্দি টেলিভিশনের নায়িকাদের এক এপিসোডের পারিশ্রমিক সাধারণ নাগরিকের সারা বছরের বেতনের সমান

সিনেমা হোক বা সিরিয়াল নায়ক-নায়িকার চরিত্রের সঙ্গে ভিলেনের চরিত্রের প্রাধান্য কিন্তু খুব বেশি। এই ভিলেনের জন্য বহু সময় অনেক সিনেমা সুপারহিট হয়ে গিয়েছে। ঠিক তেমনি সিরিয়ালের ক্ষেত্রেও ভিলেন হোক বা ডাইনি তাদের কাণ্ডকারখানা দেখার দর্শকের সংখ্যা কিন্তু কম নয়। আর এই দর্শকের জন্য দিনে দিনে বেড়ে চলেছে অভিনেতা-অভিনেত্রীদের তথা সেই বৌমা কিংবা ডাইনি বা ভিলেনদের পারিশ্রমিক। আজকে এদের এই রোজগার সম্পর্কে Newzshort-এর এই প্রতিবেদনে আপনাদেরকে জানাবো।

১) হিনা খান- টেলিভিশনের পর্দার অন্যতম জনপ্রিয় মুখ তিনি। যদিও প্রথমে অভিনয় নয়, ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শোয়ের প্রতিযোগী হিসেবে প্রকাশ্যে আসেন তিনি। সেটা ছিল ২০০৮ সাল। এরপর কলেজে পড়ার সময় ‘ইয়ে রিস্তা কেয়া কাহেনা’ নামের সিরিয়ালের অডিশন সুযোগ পেয়ে যান তিনি। আর তারপরের ইতিহাস তো সকলেরই জানা। প্রায় দু’দশক ধরে একের পর এক সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তিনি। বিগ বস, ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কি খিলাড়ি-৮ অংশ নিয়েছিলেন হিনা। ইতিমধ্যেই বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে। প্রতি পর্বের জন্য তিনি নাকি দেড় থেকে দুই লক্ষ টাকা ছাড়া কাজ করতে রাজি হননা।

২) সাক্ষী তনবর- এনার সম্পর্কে হয়তো খুব একটা কিছু বলার দরকার নেই। দর্শকের কাছে তার জনপ্রিয়তা তুঙ্গে। সকলেই তাকে এক নামে চেনেন। তবে অভিনয় জগতে পা রাখার আগে তিনি একটি পাঁচতারা হোটেলে সেলস ট্রেনিং হিসেবে কাজ করতেন। এরপর ১৯৯৮ সালে দূরদর্শনের ‘আলবেলা সুরমেলা’ নামের একটি অনুষ্ঠানে কাজ করতেন তিনি। এরপর ধীরে ধীরে অভিনয় জগতে প্রবেশ করেন। টেলি পর্দার থেকে বড় পর্দা এমনকি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন তিনি। বর্তমানে তাঁর দিনপতি পারিশ্রমিক ১ থেকে ১ লক্ষ ২৫ হাজার টাকা।

৩) জেনিফার উইঙ্গেট- করণ সিং গ্রোভারের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বহুবার খবরের শিরোনামে এসেছেন তিনি। তবে ব্যক্তিগত জীবন ছাড়াও তার পেশাগত জীবন নিয়ে চর্চা চলছেই। বহু হিট সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। ইতিমধ্যেই ‘কোড এম’ নামক ওয়েবসিরিজে দেখা গিয়েছে ৩৬ বছরের জেনিফারকে। তিনিও সাক্ষীর মত একই টাকা পারিশ্রমিক নেন বলে জানা গিয়েছে।

৪) দিব্যাঙ্কা ত্রিপাঠি- টেলিভিশনের পর্দার সবচেয়ে জনপ্রিয় মুখের তকমা পেয়েছেন তিনি। একটানা একই ধারাবাহিকে তিন বছরের বেশি অভিনয় করেছেন দিব্যাঙ্কা। তার ক্যারিয়ার শুরু হয়েছিল অল ইন্ডিয়া রেডিও দিয়ে। আকাশবাণী নামে একটি অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন তিনি। ইতিমধ্যেই ওয়েব সিরিজে ও কাজ করে ফেলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। প্রতি পর্বে নাকি এক থেকে দেড় লক্ষ টাকা পারিশ্রমিক নেন এই সুন্দরী অভিনেত্রী।

৫) নিয়া শর্মা- ছোটপর্দার সাথে সাথেই বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করে ফেলেছেন নিয়া। এখনো পর্যন্ত তাকে বলিউড ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি। ওয়েব সিরিজ এবং টেলিভিশনের পর্দায় নিজের জায়গা পাকা করেছেন নিয়া। টিভির পর্দায় তাকে ঠিক ভিলেন চরিত্রে অনেক সময় দেখা গেলেও সংবাদমাধ্যমের বিচারে আকর্ষণীয় এবং লাস্যময়ী নারীর খেতাব পেয়েছেন ৩১ বছরের নিয়া। ইন্ডাস্ট্রির অন্দরের খবর অনুযায়ী টেলি সিরিজের পর্ব পিছু ৭৫ থেকে ৮০ হাজার টাকা পারিশ্রমিক নেন নিয়া।

৬) ক্রিস্টাল ডিসুজা- টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। ‘সাত ফেরে: সালোনি কা সফর’, ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’, ‘বাত হমারি পাক্কি হ্যায়’, ‘আহঠ’ সিরিয়ালে অভিনয় করেছেন এই অভিনেত্রী। প্রতি পর্বে তিনি পারিশ্রমিক নেন ৫৫ থেকে ৬০ হাজার টাকা।

৭) অঙ্কিতা লোখাণ্ডে- পবিত্র রিস্তা’-য় সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর কেমিস্ট্রি তাড়িয়ে তাড়িয়ে অভিনয় করছেন দর্শকেরা। টেলিভিশনে কাজের সময় তিনি প্রতি পর্বের জন্য ৯০-৯৫ হাজার টাকা করে আয় করেন বলে জানা যায়।

Related Articles

Back to top button