বিনোদনসেরা খবর

জ্যাকসনের অন্ধ ভক্ত হৃত্বিক রোশন, অভিনেতার সঙ্গে সাক্ষাৎ করতে এসেছিলেন স্বয়ং মাইকেল! রইল অজানা গল্প

তার নাচের ভক্ত গোটা বলিউড(Bollywood) তথা গোটা বিশ্ব। ‘ড্যান্সিং স্টার’ হিসেবে পরিচিত তিনি। তার একের পরে এক নাচের স্টেপ ট্রেন্ডিং হয়ে যায় মুহূর্তেই। সেই ‘এক পল কা জিনা’য় প্রথম নাচের শুরু হয়েছিল তার। এতক্ষণে আপনারা নিশ্চয় বুঝে গিয়েছেন এখানে কার কথা বলা হচ্ছে।

হৃত্বিক রোশনের(Hrithik Roshan) নাচের ভক্ত সকলেই। আর এই হৃত্বিক ছোটবেলা থেকে মাইকেল জ্যাকসনের অন্ধভক্ত ছিলেন। তাকেই নিজের অনুপ্রেরণা হিসেবে ভেবেছিলেন অভিনেতা। কিন্তু স্বপ্নেও কোনোদিন ভাবেননি এই ভক্তের সঙ্গে নিজে এসে দেখা করে যাবেন স্বয়ং মাইকেল জ্যাকসন! যে স্মৃতি আজও মনে রেখেছেন হৃত্বিক।

আসলে সময়টা ছিল ২০০৮। লস অ্যাঞ্জেলসে হৃত্বিকের ‘কাইটস’ ছবির শুটিং চলছিল। একটি বাড়িতে শুটিং এর সময় হৃত্বিক ও তার বাবা রাকেশ রোশন জানতে পারেন ওই একই বাড়িতে শুটিং করছেন মাইকেল জ্যাকসন (Michael Jackson)। সঙ্গে সঙ্গেই তারা দুজনেই বাড়ির মালিককে অনুরোধ করেছিলেন জ্যাকসনের সঙ্গে একবার দেখা করিয়ে দেওয়ার জন্য।

এরপরেই ঘটে অবাক সেই কান্ড! মেকআপ রুমে ছিলেন হৃত্বিক। আর হঠাৎ করে একদল দেহরক্ষী তার ঘরে ঢুকে পড়ে আর তারপরেই ছিলেন মাইকেল জ্যাকসন। চোখের সামনে ভগবানকে দেখতে পেয়ে হতবম্ব নায়ক এবং নায়িকা।

জ্যাকসন তখন তাদের দিকে হাত বাড়িয়ে বললেন, ‘আমার নাম মাইকেল।’ এরপর বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়েছিল দুজনের। জীবনের এই বিশেষ মুহূর্তর ঘটনা পরবর্তীকালে সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেতা।

তিনি বলেছিলেন এরকম ঘটনা যে তার সঙ্গে ঘটবে এটা ভাবতেই পারেননি আর তাই এই ঘটনা নিজের স্মৃতির পাতাতে লিখে রেখে দিয়েছেন ‘ডুগ্গু’।

Related Articles

Back to top button