বিনোদনভিডিওসেরা খবর

একেই বলে মনুষ্যত্ব, প্রচারে এসে ভক্তের পা ছুঁয়ে প্রণাম করলেন হৃতিক, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটজনতা

খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে হৃতিক অভিনীত ‘বিক্রম ভেদা’। সাম্প্রতিক সময়ের ‘বয়কট বলিউড’-এর মতো ঝোড়ো ইনিংসের সামনে এই ছবি টিকতে পারবে কি তা নিয়ে সন্দেহ থাকলেও প্রচারে কোনো খামতি রাখতে চাননা হৃতিক। এরই মাঝে এক প্রোমোশনের অনুষ্ঠানে এসে এমন কাণ্ড ঘটালেন যা দেখে তোলপাড় সিনে-ইন্ডাস্ট্রি। ভিডিও প্রকাশ্যে আসতেই দাবানলের মতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একথা তো নতুন করে বলার কিছু নেই যে গ্রীক গড হৃতিকের ফ্যান ফলোয়িং গগনচুম্বী। তার একটা ঝলক দেখার জন্য মুখিয়ে থাকে অনুরাগীরা। সুন্দর, সুঠাম, ঝরঝরে ঋজু চেহারা নিয়ে পর্দায় হাজির হওয়া মাত্রই কত মেয়ের যে হার্টবিট বেড়ে যায় তার ইয়ত্তা নেই। দেশের লাখো তরুণের অনুপ্রেরণা তিনি। এইদিনের সেই প্রচার অনুষ্ঠানের জনসমাগমও ছিলো চোখে পড়ার মতো।

প্রসঙ্গত, দীর্ঘ ৩ বছর পর পর্দায় ফিরছেন হৃতিক। আর তাই ভক্তদের উন্মাদনাও তুঙ্গে। তামিল অ্যাকশন-থ্রিলার ড্রামা ‘বিক্রম ভেদা’র রিমেক এই ছবির টিজার সম্প্রতি প্রকাশিত হয়েছে। ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন হৃতিক এবং সইফ আলি খান। ভারতীয় লোককথা বিক্রম-বেতাল গল্পের উপর ভর করে লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য।

সম্প্রতি এই ‘বিক্রম ভেদা’ ছবিরই প্রোমোশনে উপস্থিত ছিলেন হৃতিক। আর সেখানেই এমন এক অভাবনীয় ঘটনা ঘটালেন যা দেখে রীতিমত হতভম্ব নেটিজনরা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, অনুষ্ঠান চলাকালীন এক ভক্ত মঞ্চে উঠে হৃতিকের পা ছুঁয়ে প্রণাম করে। ঠিক সেই সময়ই সবাইকে অবাক করে দিয়ে ঐ ছেলেটিকেও পা ছুঁয়ে প্রণাম করে হৃতিক।

 

View this post on Instagram

এই মুহুর্তটাই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কোনো এক ভক্ত। তারপর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিওটি। ভিডিওতে আরো দেখা যাচ্ছে যে, এই ঘটনার পর ঐ ভক্তের সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন তিনি এবং ছেলেটির হাতে তুলে দেন একটি গিফট প্যাকেটও।

প্রিয় অভিনেতার এই ব্যবহার দেখে বেজায় উচ্ছসিত নেটবাসীরা। ভিডিওর কমেন্টবক্স উপচে পড়ছে প্রশংসায়। একজন লিখেছেন, ‘হৃতিক রোশন তার ভক্তের পা স্পর্শ করছেন, তিনি সত্যিই একজন রত্ন। সত্যিই তার মতো কেউ নেই”। আবার কেউ লিখেছেন, হৃত্বিক রোশনের মতো কেউ হতে পারবেন না’। তবে বক্স অফিসে তার এই ফ্যান ফলোয়িং কাজে আসে কি না সেটাই এখন দেখার।

Related Articles

Back to top button