Papiya Paul

রূপের খোলস প্রকাশ্যে আসছে, মেঘের কাছে ক্ষমা চাইলো গিনি! ফাঁস ‘ইচ্ছেপুতুলে’র ধামাকাদার পর্ব

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল'(Iccheputul)। টিআরপি(TRP) তালিকায় কোনদিনই দুর্দান্ত রেজাল্ট করতে না পারলে ও দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা বেশি। এই মুহূর্তে ধারাবাহিকে চলছে গিনির বিয়ের ট্র্যাক। মেঘ(Megh) বারবার সাবধান করার পরেও কেউ তার কথা বিশ্বাস করেনি। ছোট্ট গিনির জীবন এখন নরকে পরিণতি হতে চলেছে। গিনির সামনে রূপের আসল সত্যিই প্রকাশ্যে আসবে।

   

সব সত্যি জানার পরে কি করবে গিনি? আসলে গিনি বুঝতে চাইলেও তাকে বারবার ভুল বুঝিয়েছে ময়ূরী। ময়ূরীকে বিশ্বাস করে চলেছে গিনি সহ বাড়ির সকলে। মেঘ জানে রূপের চরিত্র কেমন, কতটা বাজে ছেলে রূপ। তাই বারবার রূপের আসল মুখোশ সামনে আনতে চেয়েছে। ওদিকে রূপ একদম গিনিকে ভালোবাসে না।  সে শুধুমাত্র ময়ূরীর কথায় সম্পত্তির লোভে গিনিকে বিয়ে করতে রাজি হয়েছে।

ওদিকে অসুস্থতার সময় মেঘ ময়ূরীর সমস্ত সত্যি ফাঁস করে দিয়েছিল। আর শরীর ঠিক হতে আবার সকলকে নিজের দলে টেনে নিয়েছে ময়ূরী। এখন জিষ্ণুকে মেঘের বয়ফ্রেন্ড ভাবে নীল। এই ভাবনা ময়ূরী নীলের মাথায় ঢুকিয়েছে। নীল সকলকে বলেছে মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে সে বিয়ে করবে। সে যাই হোক, নীলের মনে এখনো জায়গা রয়েছে শুধুমাত্র মেঘের। ঐদিকে বিয়ের দিনই আস্তে আস্তে রূপের চেহারা প্রকাশ পেয়েছে।

বন্ধুদের সঙ্গে মদ্যপান করা, শালীর সঙ্গে ফ্লাট করা ইত্যাদি শুরু করে দিয়েছে রূপ। সে যাই হোক রূপের সঙ্গে গিনির বিয়ে হয়ে গিয়েছে। আর বিয়ের পরেই গিনির গায়ে হাত তোলে রূপ। একে একে সব খারাপ ব্যবহার গিনির সামনে প্রকাশ পায়। গিনি তখন উপলব্ধি করতে পারে মেঘ সব কথা ঠিক বলেছিল। এবার মেঘের কাছে ক্ষমা চাইতে যায়। কিন্তু গিনি এটাও বুঝতে পারে যে অনেক দেরি করে ফেলেছে সে।

তবে গিনি এটা বলে যে ময়ূরীর আসল রূপ সে প্রকাশ্যে আনবে। নীলের কাছে সসম্মানে ফিরিয়ে দেবে মেঘকে। সব কথা আবার আড়াল থেকে শুনে নেয় নীল। তাহলে কি নীল এবার মেঘের কাছে ক্ষমা চাইবে? আবার দুজনের সম্পর্ক জোড়া লাগবে? এই পর্বগুলো দেখার জন্যই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ইচ্ছে পুতুলের দর্শকেরা।